রবিবার, জানুয়ারি ১৯
TheWall
TheWall

চিকিৎসায় গাফিলতির অভিযোগ, রিপোর্ট তলব বসিরহাট জেলা হাসপাতালে

Google+ Pinterest LinkedIn Tumblr +

বিমল বসু: চিকিৎসায় গাফিলতির অভিযোগ সোশ্যাল মিডিয়ায় চাউর হওয়ায় তদন্ত কমিটি করে রিপোর্ট চাইলেন বসিরহাট জেলা হাসপাতালের সুপার শ্যামল হালদার। সুপার বলেন সোশ্যাল মিডিয়ায় বিষয়টি আমার নজরে আসছে। তবে আমাকে ফোনে জানালেও এখন পর্যন্ত লিখিত কোনও অভিযোগ করা হয়নি।

তা সত্বেও ঠিক কী ঘটেছে, তা খতিয়ে দেখার জন্য তিন সদস্যের একটি তদন্ত কমিটি গড়়ে রিপোর্ট চাওয়া হয়েছে।
বসিরহাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালের এক চিকিৎসক সুদীপ্ত চক্রবর্তী ও নার্সের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। অসুস্থ আমিনা বিবির দাদা মিজানুর রহমানের সেই পোস্টে তাঁর অভিযোগ, গত ২০ জুন জ্বর মাথার যন্ত্রণা ও শ্বাসকষ্ট নিয়ে বসিরহাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে আমিনাকে ভর্তি করা হয়। তিন দিন তার কোনও চিকিৎসাই হয়নি বলে দাবি মিজানুরের।

আমিনার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে না দেখে পরিবারের তরফ থেকে হাসপাতাল সুপারকে ফোনে জানানো হয়, ২২ জুন বোনকে দেখে এক চিকিৎসক ছুটি দিয়ে দেন। শুধু তা-ই নয় আমিনার অসুখের চিকিৎসা সরকারি হাসপাতালে হয় না বলে দানিয়ে, আমিনার স্বামী হাবিবুল্লাহ মণ্ডলের হাতে তার চেম্বারে দেখানোর কথা বলে নিজের ভিজিটিং কার্ড ধরিয়ে দেন ওই ডাক্তার।

এর পর শারিরীক অবস্থার অবনতি হওয়ায় আমিনাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিজানুর বলেন, বোনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় লিখিত ভাবে অভিযোগ করা হয়নি। বোন সুস্থ হলে অভিযোগ করব।

Share.

Leave A Reply