রবিবার, সেপ্টেম্বর ১৫

বিজেপিতে অনেক খারাপ লোক, শীঘ্রই সিদ্ধান্ত, নতুন কথা শোভন-বৈশাখীর মুখে

  • 518
  •  
  •  
    518
    Shares

দ্য ওয়াল ব্যুরো: সুখের নয় বিজেপির দিনগুলি। শোভন চট্টোপাধ্যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপিত যোগ দেওয়ার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন। দেবশ্রী রায়ের যোগদান নিয়ে জল্পনা সেই বিতর্ককে আরও বাড়িয়েছে। তার উপরে বিজেপি রাজ্য নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। আর তার জবাবেই এদিন সংবাদমাধ্যমকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, “বিজেপিতে অনেক অশিষ্ট লোক।” এমনকি জয় বন্দ্যোপাধ্যায়কে পারভার্টেড বলেও মন্তব্য করেন বৈশাখী। একই সঙ্গে বলেন, বিজেপি দলে থাকা যাবে কিনা তা নিয়ে শীঘ্রই সিদ্ধান্ত নিতে হবে। সব প্রশ্নেই বৈশাখীর সঙ্গে সহমত হন কলকাতার প্রাক্তন মহানাগরিক শোভন চট্টোপাধ্যায়।

রবিবারই বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমণ করে রাজ্য বিজেপি নেতা তথা অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায়। ‘‘বৈশাখীদেবী রাজনৈতিকভাবে অনভিজ্ঞ। রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বকে বলছি, দয়া করে দেবশ্রী রায়কে দলে নিন…বাংলা প্রেমের জায়গা, পরকিয়ার জায়গা নয়।পরের স্বামীকে নিয়ে সব জায়গায় উনি ঘুরবেন, এটা বাংলার মানুষ মেনে নেবে না। তাই আমরা দেবশ্রী রায়কে স্বাগত জানাচ্ছি।’’।

বর্ধমানের একটি সভায় করা জয়ের এই মন্তব্যের পাল্টা বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘অত্যন্ত কুরুচিপূর্ণ, নিম্নরুচির মানুষ কী বলেছেন, তা নিয়ে কথা বলতেই আমার রুচিতে লাগছে। দিলীপদা, অরবিন্দ মেননজিকে জানিয়েছি বিষয়টি। রাজনৈতিক মঞ্চে রাজনৈতিক কথা বলুন। উনি যেভাবে নিজের স্ত্রীর সম্পর্কে অবমাননাকর কথা বলেন, তাতে বোঝা যায় উনি মহিলাদের সম্পর্কে কী ভাবেন’’।

এদিন শোভন চট্টোপাধ্যায় ফের স্পষ্ট করে দেন যে, বিজেপিতে দেবশ্রী রায়ের আগমনকে তাঁরা কোনও ভাবেই মেনে নেবেন না। অন্য দিকে, বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপিতে যোগ দেওয়ার পরে অন্য দলেরা কোনও খারাপ কথা না বলে রুচির পরিচয় দিয়েছে। আর বিজেপিতেই বারবার কুরুচিকর কথা বলা হচ্ছে। উল্লেখ্য, এর আগে খোদ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ শোভন-বৈশাখী জুটি নিয়ে কটাক্ষ করেছেন। এদিন সেকথা অবশ্য উল্লেখ করেননি শোভন বা বৈশাখী।

তবে শোভন চট্টোপাধ্যায় তৃণমূল কংগ্রেসে ফিরে যাবেন কিনা সে ব্যাপারে স্পষ্ট জবাব দেননি। তিনি বলেছেন, এখনই নতুন কোনও জল্পনা তিনি বাড়াতে চান না। তবে তৃণমূল কংগ্রেসের প্রতি নরম মনোভাব স্পষ্ট করেছেন।

Comments are closed.