বুধবার, সেপ্টেম্বর ১৮

ছিল ‘দিদিকে বলো’-র সফর, মাতালদের হাতে মার খেয়ে হাসপাতালে তৃণমূল কাউন্সিলার

দ্য ওয়াল ব্যুরো: ‘দিদিকে বলো’ কর্মসূচি পালন করতে গিয়ে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন শিলিগুড়ির ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দুর্গা সিং। আক্রান্ত হয়েছেন তার বাবা ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর অমরনাথ সিংও। তিনি বর্তমানে শিলিগুড়ি জেলা হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে, রবিবার ‘দিদিকে বলো’ কর্মসূচি পালন করতে গিয়ে ওয়ার্ডের বিভিন্ন এলাকা পরিদর্শন করছিলেন ওই তৃণমূল কাউন্সিলর এবং তাঁর বাবা। এলাকায় কিছু যুবক নেশা করছিল। সেটা নজরে পড়তেই প্রতিবাদ করেন কাউন্সিলর দুর্গা সিং। প্রতিবাদ করাতেই তাঁর ওপর হামলা চালায় ওই যুবকদের দল বলে অভিযোগ কাউন্সিলরের।

দুর্গা সিং বলেন, ‘‘ওই এলাকায় গুড্ডু সিং বলে এক যুবক ও তার দলবল নেশা করছিল। তারাই আক্রমণ করেছে। আমার কাছে থাকা সোনার গয়না ও টাকাও লুট করে তারা। বিষয়টি পুলিশকে জানিয়েছি।’’‌

এই ঘটনার পরে শহরের নিরাপত্তা নিয়ে প্রশাসনকে দুষলেন শিলিগুড়ির বিধায়ক তথা মেয়র অশোক ভট্টাচার্য।
এদিন তিনি বলেন, ‘‘‌দিনের পর দিন শহর শিলিগুড়িতে বেড়ে চলছে চুরি, ডাকাতি, ছিনতাইয়ের মতো ঘটনা। আজও দোষীদের ধরতে ব্যর্থ পুলিশ প্রশাসন। কাউন্সিলরের উপরে হামলা চালানোর মতো ঘটনা খুবই নিন্দনীয়।’‌’‌ তিনি এই ঘটনার জন্য উচ্চ পর্যায়ের তদন্তের দাবী করেছেন।

ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান পর্যটনমন্ত্রী গৌতম দেব। এদিন তিনি হাসপাতালে ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর তথা দুর্গা সিং এর বাবা অমরনাথ সিংকে দেখতে যান। ঘটনা শুনে পরে মন্ত্রী বলেন, ‘‘‌‌যেভাবে শিলিগুড়িকে অশান্ত করতে চাইছে বিরোধীরা, তৃণমুল সেই ভাষাতেই তাদের প্রতিরোধ করবে।’‌’ উল্লেখ্য, দুর্গা সিং এবং অমরনাথ সিং ফরওয়ার্ড ব্লকের হয়ে জিতে কাউন্সিলর হয়েছিলেন। পরবর্তীতে দু’‌জনেই দলত্যাগ করে তৃণমূলে যোগ দেন।

Comments are closed.