বৃহস্পতিবার, জুলাই ১৮

সেমিতে বিভ্রাট, ফাইনালে কী হবে! বিরাটের ভাগ্যে ৩ সংখ্যার রহস্য দেখছে জ্যোতিষ

দ্য ওয়াল ব্যুরো: দু’দিনের ওয়ান ডে খেলতে নামছে টিম ইন্ডিয়া। বৃষ্টি বিঘ্নিত সেমিফাইনাল নিয়ে জল্পনার আগেই ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর শুনিয়ে রেখেছেন এক ভারত-খ্যাত জ্যোতিষ। ৩ সংখ্যার হিসেব দেখিয়ে তিনি বিশ্বকাপ শুরুর আগেই দাবি করে রেখেছেন এবার কাপ আসছে ভারতেই।

নাগপুরের এই জ্যোতিষীর নাম নরেন্দ্র বুন্দে। বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই তিনি সাংবাদিক সম্মেলন করে জানিয়েছিলেন তাঁর ভবিষ্যৎ বাণী। তবে তিনি এবার কী বলেছেন তা জানার আগে জেনে নেওয়া যাক অতীতে তিনি কোন কোন ক্ষেত্রে মিলিয়ে দিয়েছিলেন নিজের গণনা।

তিনি নিজেই দাবি করেছেন, ২০১৭ সালের অগস্ট মাস থেকে এখনও পর্যন্ত ১০টি ক্ষেত্রে গণনা হুবহু মিলিয়ে দিয়েছেন। এর মধ্যে রয়েছে, বিরাটের সঙ্গে অনুষ্কার বিয়ে, বিদেশের মাঠে বিরাটের সাফল্যের পূর্বাভাস। এছাড়াও তিনি বলেছিলেন, ২০১৯ বিশ্বাকাপে ধোনি খেলবেন, ২০১৯ আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানস জিতবে, নরেন্দ্র মোদী ফের ক্ষমতায় আসবেন।

এবার দেখে নেওয়া যাক এই বিশ্বকাপ নিয়ে কী বলেছেন তিনি। বুন্দের দাবি ভারতীয় ক্রিকেট দলের লাকি সংখ্যা ৩। তিনি নিউমেরোলজির হিসেব দেখিয়ে বলেছেন, এটা ১২তম বিশ্বকাপ। যার মিলিত ফল– ১+২=৩। এবার বিশ্বাকাপ শুরু হয়েছে ৩০ মে। সেটাও ৩+০=৩। ভারত প্রথমবার বিশ্বকাপ জিতেছিল ১৯৮৩ সালে। ১+৯+৮+৩=২১। আবার ২+১=৩। একই ভাবে ২০১৯ সালকে হিসেব করলে সংখ্যাটা দাড়াবে ২+০+১+৯=১২। অর্থাৎ এটাও ১+২=৩।

এই অঙ্কই শুধু নয়, সাংবাদিক সম্মেলন করে নরেন্দ্র বুন্দে দাবি করেছিলেন, এই বিশ্বাকাপে ভারত লিগ পর্যায়ের ৯টি ম্যাচের মধ্যে ৭টিতে জয় পাবে। ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচে সমস্যায় পড়বে। ব্যাটসম্যানদের মধ্যে শিখর ধাওয়ান, রোহিত শর্মা, কে এল রাহুল এবং হার্দিক পাণ্ড ভালো খেলবেন। একই সঙ্গে বোলারদের সম্পর্কে তাঁর গণনা ছিল, যশপ্রীত বুমরাহ, মহম্মদ সামি, যযুবেন্দ্র চাহাল বেশি উইকেট পাবেন।

এখন পর্যন্ত অনেকটাই কাছাকাছি গিয়েছে বুন্দের ভবিষ্যৎ বাণী। তাই সেমিফাইনাল ফাইনালের আগে জ্যোতিষ বিশ্বাসীরা ভরসা করতেই পারেন।

Comments are closed.