বৃহস্পতিবার, আগস্ট ২২

আইপিএল বেটিংয়ে যুক্ত ছিলাম: আরবাজ

দ্য ওয়াল ব্যুরো:  ক্রিকেট বেটিংয়ের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ স্বীকার করে নিলেন অভিনেতা আরবাজ খান। আজ, অ্যান্টি এক্সটরশন সেলের সামনে হাজিরার সময় নিজের দোষ স্বীকার করে নেন সালমান খানের ভাই। ২০১৩ সালের পর ফের কোনও বলিউড ব্যক্তিত্ব ধরা পড়ল ক্রিকেট বেটিংয়ের দায়ে।

চলতি আইপিএল শেষ হওয়ার পরেই সোনু জালান ওরফে সোনু বাটলা নামে এক বুকিকে গ্রেফতার করে পুলিশ। তাঁর সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগ ছিল বলে জানা গিয়েছে। জেরার সময় আরবাজ খানের নাম উঠে আসে। পুলিশ সূত্রে খবর এই বেটিংয়ের সময় সোনুর প্রায় ২.৮ কোটি টাকা লোকসান করিয়েছিলেন আরবাজ। তারপর থেকেই হুমকি পাচ্ছিলেন তিনি।

আজ সকালে অ্যান্টি এক্সটরশন সেলের সামনে হাজির করা হয় আরবাজকে। সেখানে তিনি জানান, ২০১৩ সাল থেকেই সোনুর সঙ্গে তাঁর যোগাযোগ। শুধুমাত্র আইপিএল নয়, আন্তর্জাতিক ক্রিকেট বেটিংয়ের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। তাঁর এই যোগ তাঁর পরিবারের লোকেরা সমর্থন করতো না বলে জানিয়েছেন আরবাজ।

প্রসঙ্গত, ২০১৩ সালে শিল্পা শেট্টি কুন্দ্রা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে আইপিএলে বেটিংয়ের অভিযোগ সামনে এসেছিল। ফলস্বরূপ দলের মালিকানা ছাড়তে হয় তাঁদের। পাঁচ বছর পর আবার বেটিংয়ের দায়ে বলিউড। এখন দেখার এরপর কী পদক্ষেপ নেওয়া হয় এই প্রযোজক-পরিচালকের বিরুদ্ধে।

Leave A Reply