শুক্রবার, নভেম্বর ১৫

পুঁচকে ভক্তের অটোগ্রাফ নিলেন বিরাট, হেসে গড়ালেন অনুষ্কা, ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: তাঁর অটোগ্রাফের জন্য লাইন পড়ে যায় দেশে-বিদেশে। এই সময়ের যে কোনও তরুণী যদি তাঁকে এক মুহূর্তের জন্য পেয়ে যান, অন্তত একটা সেলফি হবেই হবে। এ হেন যাঁর ফ্যান ফলোয়িং, সেই বিরাট কোহলি কিনা অটোগ্রাফ নিতে থমকে দাঁড়ালেন এক সাত বছরের শিশুর সামনে। থমকে দাঁড়ালেন বিরাট-পত্নী অনুষ্কা শর্মাও।

ব্যাপারটা কী?

জামাইকায় ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে প্রথম টেস্ট জেতার পর ড্রেসিং রুম থেকে স্টেডিয়ামের করিডোর দিয়ে হেঁটে আসছিলেন বিরাট এবং অনুষ্কা। অনেকের মধ্যেই দাঁড়িয়েছিল এই সাত বছরের ছেলেটা। গায়ে ইন্ডিয়ার জার্সি। বিরাটকে দেখেই চেঁচিয়ে ওঠে, “আমার অটোগ্রাফ লাগবে?” দাঁড়িয়ে পড়েন বিরাট। অনুষ্কার উদ্দেশে তাঁকে বলতে শোনা যায়, “এই একটু দাঁড়াও তো!” তারপর ওই শিশুটিকে বিরাট বলেন, “প্লিজ, তোমার অটোগ্রাফ দাও।” পেটের কাছে একটি চিরকুট নিয়ে সই করে বিরাটের হাতে দেন। পাশেই আরএকজন তখন বিরাটের অটোগ্রাফ পেতে আবদার করছে। বিরাট তাকে বলেন, “এ দিকে দেখো, এ দিকে দেখো!” ছোট্ট ভক্তের অটোগ্রাফের চিরকুট নিয়ে কিং কোহলি বলেন, “ওহ নাইস নাইস!” গোটা ঘটনায় মজা পান অনুষ্কাও।

জনৈক অমিত লাখানি এই ভিডিয়ো টুইট করে লিখেছেন, “আমার সাত বছরের ভাইপো জামাইকায় ইন্ডিয়া-ওয়েস্টইন্ডিজ টেস্ট দেখতে গিয়েছিল। সেখানেই এই কাণ্ড ঘটিয়েছে।” এই ভিডিয়োই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

হয়তো বাবা-মা ছেলের হাতে চিরকুট ধরিয়ে বিরাটের অটোগ্রাফ চাইতে বলেছিলেন। আর এ ছেলে নিজেই অটোগ্রাফ দিয়ে ফেলেছে।

Comments are closed.