বুধবার, জানুয়ারি ২৯
TheWall
TheWall

চার মহিলা অস্ত্র হাতে ঘিরে থাকবেন অনুব্রত মণ্ডলকে!

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: অনুব্রত মণ্ডলের নিরাপত্তায় এবার সশস্ত্র মহিলা নিরাপত্তা রক্ষী!

প্রশাসন ও পুলিশ সূত্রে খবর, বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নিরাপত্তায় এবার থেকে ৪ জন মহিলা রক্ষীকে নিয়োগ করা হয়েছেI তাঁর পুরুষ দেহরক্ষী আগেই ছিলেন। তাঁদের সঙ্গে সঙ্গেই এবার থেকে অনুব্রতর নিরাপত্তার জন্য থাকবেন মহিলা নিরাপত্তারক্ষীরাও।

বাংলায় তৃণমূল জমানায় খুব কম নেতাই জেড ক্যাটাগরির নিরাপত্তা পান। অনুব্রত তাঁদের মধ্যে অন্যতম। পুলিশ ও তৃণমূলের একটি সূত্রের মতে, উনিশের ভোটে রাজনৈতিক হিংসার আশঙ্কা থেকেই হতে পারে কেষ্টবাবুর নিরাপত্তা বাড়ানো হয়েছে। বীরভূমের ১৯টি ব্লকে সভা করবেন বলে আগেই ঘোষণা করেছিলেন তিনি। সেই প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এর মধ্যে কিছু ব্লক রয়েছে ঝাড়খণ্ড সীমান্ত লাগোয়া। সেখানে বিজেপি তথা বিরোধী বেশ সক্রিয়। রাজনৈতিক হিংসার ঘটনা সেখানে তুলনায় বেশি। এ জন্য বীরভূম জেলা পুলিশ বেশ চিন্তিতI তাই নিরাপত্তা আরও পোক্ত করা হল অনুব্রতর।

যদিও নেতাদের নিরাপত্তা বলয়ে মহিলা নিরাপত্তা রক্ষী নিয়োগের ব্যাপারটা নতুন নয়। অতীতে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য়ের সিকিউরিটি টিমেও মহিলা কম্যান্ডো ছিলেন। নিরাপত্তা বেষ্টনীর মধ্যে কোনও মহিলা ঢুকে পড়লে তাকে সামলানোর জন্যই মূলত তাঁদের রাখা হয়।

তৃণমূলের এক জেলা নেতা বলেন, দাদার জনপ্রিয়তা তো কম নয়। সেই সুযোগ নিয়ে কে কোথায় ঢুকে পড়বে বলা যায়!

যদিও জেলা বিজেপি নেতৃত্ব খোঁচা মারতে ছাড়েননি অনুব্রতকে। তাঁরা বলেন, ইদানীং তৃণমূলের বোমা আছড়ে পড়ছে অনুব্রতের দুর্গের দেওয়ালে। জেলায় তৃণমূলই তৃণমূলকে মারতে শুরু করেছে। দাদা ভয় তো পাবেনই।

Share.

Comments are closed.