মঙ্গলবার, মার্চ ১৯

ব্রেক-আপ যন্ত্রণা সহ্য করতে না পেরে প্রেমিকার মাথায় হাতুড়ির আঘাত, গ্রেফতার ‘রোমিও’

দ্য ওয়াল ব্যুরো: সম্পর্কে ইতি টেনেছিলেন প্রেমিকা। যা মেনে নিতে পারেনি প্রেমিক। তাই প্রতিশোধ নিতে প্রেমিকাকে মেরে ফেলারই ছক করে সে। মঙ্গলবার রাতে হঠাৎ হাতুড়ি দিয়ে প্রেমিকার উপর হামলা চালানোর অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে । ঘটনাটি দিল্লির সরোজিণী নগরের। হাতুড়ির আঘাতে মারাত্মক জখম ওই প্রেমিকা। প্রেমিক নিশান্ত সাইনিকে গ্রেফতার করেছে পুলিশ।

দিল্লি পুলিশ সূত্রে খবর, ২৪  বছরের নিশান্ত মানসিক অবসাদগ্রস্ত। এলাকারই তরুণীর সঙ্গে আট বছর ধরে প্রেমের সম্পর্কে ছিল সে।সোমবার সেই সম্পর্ক শেষ করার কথা জানায় তরুণী। তখনই শুরু হয় বচসা। এরপর মঙ্গলবার রাতে ফের তরুণীর সঙ্গে দেখা করতে যায় নিশান্ত। তখনও একইভাবে ঝগড়া করে তারা। তারপরেই তরুণীকে মারধর করা শুরু করে নিশান্ত বলে অভিযোগ। বচসার পর সেই রাতেই তরুণীর উপর হাতুড়ি দিয়ে হামলা চালায় সে।

দিল্লি পুলিশকে দেওয়া বয়ানে তরুণী জানান, অনেকবার তাঁকে হাঁতুড়ি দিয়ে মারে নিশান্ত। মাথায় গুরুতর আঘাত পান তিনি। তারপরই ঘটনাস্থল থেকে চম্পট দেয় নিশান্ত। পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পর মঙ্গলবারই প্রেমিককে গ্রেফতার করে পুলিশ।

তরুণীর অভিযোগ, অনেকদিন ধরেই নিশান্ত তাঁকে মিথ্যে কখা বলে আসছে। বেকার হয়েও তরুণী ও তাঁর পরিবারকে নিশান্ত জানায় সে চাকরি করে। এমনকী মুম্বইয়ে মডেলিং করবে বলে তরুণীর থেকে টাকাও নেয়। সেই মিথ্যাচারিতা দিন দিন বাড়তে থাকায় সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নেন তরুণী।

আপাতত গুরতর জখম নিয়ে হাসপাতালে ভর্তি ওই তরুণী। প্রেমিকাকে হাতুড়ি মেরে একটুও অনুতপ্ত নয় নিশান্ত, জানাচ্ছে পুলিশ। ধৃত যুবকের জেরা চললেও, তার মানসিক চিকিৎসার প্রয়োজন বলে মনে করা হচ্ছে।

পড়ুন-

সংসদে পাশ নাগরিকত্ব বিল, বিক্ষোভ, বন্‌ধ

 

 

 

Shares

Comments are closed.