কে বলবে, সবে কোভিডমুক্ত হয়েছেন ৭৭ বছরের বিগ বি! দিনে ১৭ ঘণ্টা কাটাচ্ছেন শ্যুটিং ফ্লোরে

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: সদ্য করোনা থেকে সেরে উঠেছেন তিনি। কিন্তু তাতে কী! বিশ্রাম নিতে গিয়ে কাজ থেকে এতটা দূরে আর থাকতে পারছেন না তিনি। তাই পুরোদমে শুরু করে দিয়েছেন শ্যুটিং। প্রায় ১৬-১৭ ঘণ্টা করে সেটেই কাটাচ্ছেন। ৭৭ বছর বয়সেও তাঁর এনার্জি হার মানাবে তরুণদেরও। তিনি বলিউডের শাহেনশা, অমিতাভ বচ্চন।

সম্প্রতি করোনা থেকে সেরে উঠে ‘কৌন বলেগা ক্রোড়পতি’র শ্যুটিং শুরু করেছেন তিনি। কোনও ফাঁকি নেই ফ্লোরে। প্রতি দিনের কাজের অভিজ্ঞতা ছোট ছোট করে মাইক্রোব্লগ আকারে লিখেও রাখেন তিনি। প্রায়ই সে লেখা পোস্ট হয় মাঝরাতে, তাঁর কাজ শেষের পরে। তেমনই রাত দুটোর সময়ে বিগ বি লিখেছেন, “একটু আগে কাজ থেকে ফিরলাম। প্রায় ১৭ ঘণ্টা কাজ করেছি আজ। কোভিড পরবর্তী সময়ে দ্রুত সেরে ওঠার জন্য এই কাজের পাহাড়।”

১১ জুলাই যখন কোভিডে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন, তখনই তিনি লিখেছিলেন, তাঁর কাজের চাপ হয়তো কারও কাছে খুবই ‘বিপজ্জনক’ বিষয় বলে মনে হয়েছে, কিন্তু তাঁর নিজের একটাই জিনিসে ভয় লাগত। সেটা হল শ্যুটিংয়ের সময়ে বারবার পোশাক পরিবর্তন। “কেবিসি-র পর্বগুলি শ্যুট করার সময়ে এত বার পোশাক বদলাতে হতো, তা আমার বেশ বিপজ্জনক মনে হতো কোভিডের কারণে।”

তবে সে যাই হোক না কেন, কাজের সঙ্গে কোনও আপস করতে রাজি নন অমিতাভ বচ্চন।  তিনি তাঁর ভক্তদের জানিয়েছেন যে, কেবিসি-র সেট যথেষ্ট সুরক্ষিত, কর্মীরা সবাই মাস্ক, পিপিই পরেই কাজ করছেন। তাই কোনও সমস্যা নেই৷ তিনি লেখেন, “হ্যাঁ আমি কাজ করি এবং সেটা খুবই আনন্দের সঙ্গে৷ কিছু কাজ থাকে যাতে আনন্দ পাওয়া যায়৷ কেবিসি এমনই এক অনুষ্ঠান যেখানে মনের আনন্দে কাজ করি আমি৷”

With face shield, Amitabh Bachchan urges people to 'be in protection' as  COVID-19 cases soar

৩ অগস্ট সুস্থ হয়ে ওঠেন অভিনেতা। সুস্থ হয়ে বাড়ি ফেরার পর এক মাসেরও বেশি সময় হোম কোয়ারেন্টাইনে ছিলেন অমিতাভ বচ্চন। কৌন বনেগা ক্রোড়পতির শুটিং উপলক্ষেই প্রথম বাড়ির বাইরে বেরোলেন তিনি।

কবি ভবানী প্রসাদ মিশ্রের রচনা থেকে অনুপ্রাণিত কবিতাতেও বিগ বি আবারও জানিয়েছেন, যে তিনি কীভাবে বিভিন্ন কাজ করেন। কিছু কাজ তিনি করেন নিজেকে ভাল রাখার জন্য এবং বাকিটা অন্যদের ভাল রাখার জন্য। তিনি আক্ষরিক অর্থেই দিনরাত কাজ করেন। ২০০০ সাল থেকে কেবিসি-র সঙ্গে যুক্ত রয়েছেন বিগ বি।

View this post on Instagram

जी हाँ हुज़ूर मैं काम करता हूँ, मैं तरह तरह के काम करता हूँ , मैं क़िस्म क़िस्म के काम करता हूँ कुछ काम किए थे मैंने मस्ती में कुछ किए प्रात- रात ज़बरदस्ती में ये kbc की लत लगी है, लोगों को संतुष्ट करूँ बस यही अपेक्षा Sony को शुरुआत हुई है, अभी तो दिन कुछ बाक़ी हैं स्नेह आदर प्यार मिले, तो हम आभारी हैं – ab हम अपना काम करें, तुम अपना काम करो🙏🙏 (Aadaraniya kavivar Bhavani Prasad Mishra se prabhavit )

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More