মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

আল্লাহ্‌কে একটু ভয় পান: আমিরকে বললেন নেটিজেনরা

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: সাধারণত বিতর্ক থেকে শত হস্ত দূরে থাকেন তিনি। ব্যস্ত থাকেন নিজের কাজে। ইন্ডাস্ট্রিতে পরিচিত মিস্টার পারফেকশনিস্ট নামে। এ হেন পারফেকশনিস্ট আমির খানও ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়। উপলক্ষ্য নিজের ফেসবুক পেজে আপলোড করা কিছু ছবি।

আমিরের জ্যাঠতুতো দাদা ও পরিচালক মনসুর খানের ৬০ তম জন্মদিন ছিল গতকাল। সেই উপলক্ষ্যে জন্মদিনের কিছু ছবি ফেসবুকে শেয়ার করেন আমির। কোনও ছবিতে দেখা যাচ্ছে পরিবারের সবাই মিলে খাওয়া দাওয়া করছেন। রয়েছেন দাদা মনসুর খান, তাঁর পরিবার, স্ত্রী কিরণ রাও, ছেলে আজাদ ও বড় মেয়ে ইরা। কোনও ছবিতে আবার ছেলে আজাদ ও মেয়ে ইরার সঙ্গে খুনসুটি করতে দেখা যায় আমিরকে।

ফেসবুকে এসব ছবি প্রকাশ হওয়ার পরেই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন আমির। কেউ প্রশ্ন করেন রমজানের সময় দিনের বেলায় খাবার কেন খাচ্ছেন আমির? তাহলে কি তিনি রমজান পালন করেন না? কেউ আবার বলেন আপনি ধর্ম মানেন না? আল্লাহ্‌র থেকে একটু তো ভয় পান।

এই আগুনে ঘি ঢালার কাজ করে বড় মেয়ে ইরার সঙ্গে আমিরের একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে বাবার কোলের উপর চেপে তাঁর সঙ্গে খুনসুটি করছেন ইরা। এই ছবিতে বাবা-মেয়ের সম্পর্ক থেকে শুরু করে মেয়ের পোশাক, সব ক্ষেত্রেই সমালোচনার মুখে পড়তে হয় আমিরকে। কেউ বলেন মেয়ে বড় হলে বাবা-মেয়ের সম্পর্কের মধ্যে একটু সচেতনতা থাকা উচিত। কেউ আবার ইরার পোশাক নিয়ে নানা রকমের আপত্তিকর মন্তব্য করতে থাকেন। রমজানের সময় এই ছবি থেকে তাঁর ধর্মের প্রতি আস্থা নিয়ে পর্যন্ত প্রশ্ন করা হয়।

যদিও কেউ কেউ এগিয়ে আসেন আমিরের হয়ে কথা বলতে। তাঁরা বলেন, এই ছবি বাবা-মেয়ের সুন্দর সম্পর্কের প্রমাণ, এর মধ্যে যারা অশ্লীলতা খোঁজে, তারা নিজেরাই অশ্লীল।

Share.

Leave A Reply