রবিবার, সেপ্টেম্বর ১৫

নাতির জন্মদিনে সুইমিং পুল উপহার দিলেন দাদু! আল্লু অর্জুনের ছেলের ছবি ভাইরাল নেট-দুনিয়ায়

দ্য ওয়াল ব্যুরো: দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের ছেলে আয়ানের জন্মদিন। পাঁচে পা দিয়েছে ছেলে। তার জন্য কি আর যেমন-তেমন উপহার মানায়? তাই আস্ত একটা সুইমিং পুল ছেলের জন্মদিনে উপহার দিলেন তার দাদু, অর্থাৎ আল্লু অর্জুনের বাবা।

জন্মদিনের মাস দেড়েক আগেই তিনি নাতিকে জিজ্ঞেস করেছিলেন, কী উপহার চায় সে। আয়ান বলেছিল, সুইমিং পুল। ছোটো বাচ্চার খেয়াল তো এমনই হয়। কিন্তু হোক খেয়াল, তাতে কী! আদরের নাতির সাধ পূরণে মাত্র ৪৫ দিনের মধ্যে আস্ত পুল বানিয়ে দিলেন দাদু।

উপহার পেয়ে আয়ানের মুখের খুশির ঝিলিক দেখার মতো হয়েছিল! আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই নেটিজেনরা খুশি হয়েছেন ছোট্ট শিশুর আনন্দ দেখে। ইনস্টাগ্রামে আল্লু অর্জুন সেই ছবি দিয়ে লিখেছেন, “আমার বাবা আয়ানকে সুইমিং পুল উপহার দিয়েছেন! আমি তো থ হয়ে গেছি! মাত্র দেড় মাস আগে বাবা ওকে জিজ্ঞেস করেছিলেন, ও কী চায় জন্মদিনে। ও বলেছিল পুল। আমরা ভাবিনি, সেটাই সত্যি করবেন বাবা! আয়ান খুব লাকি, এমন দাদু পেয়েছে বলে। আমি তো ওকে হিংসা করছি! এই পুলটার নাম দেব আল্লু পুল।”

দেখুন তাঁর পোস্ট।

হাজার কাজের চাপেও পরিবার নিয়ে বরাবরই প্যাশনেট আল্লু অর্জুন। তাঁর ইনস্টাগ্রাম পোস্ট বরাবরই সে কথা বলে। গত মাসেই তিনি স্ত্রী স্নেহা রেড্ডির সঙ্গে আট বছরের সম্পর্ক উদযাপন করেছেন। ছবিও দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ২০১৭ সালেও গোয়ায় তাঁর ছেলের জন্মদিন উদযাপনের ছবি মন কেড়েছিল নেটিজেনদের।

দেখুন সুইমিং পুলে আয়ানের আরও একটি ছবি।

Comments are closed.