বৃহস্পতিবার, জুন ২০

BREAKING: ফেসবুকে স্ত্রীকে অশালীন মন্তব্য, থানায় ঢুকে যুবককে বেধড়ক মার জেলাশাসকের! দেখুন ভিডিও

সূত্রের খবর, অভিযুক্ত যুবকের নাম বিনোদ সরকার। অভিযোগ পেয়ে যুবককে গ্রেফতার করে পুলিশ। তা জানতে পেরেই সস্ত্রীর ফালাকাটা থানায় চলে আসেন জেলাশাসক নিখিল নির্মল। তার পরে বেধড়ক মারধর শুরু করেন ওই যুবককে। ভিডিওয় তাঁকে বলতে শোনা যায় যে, তাঁর জেলায় তাঁর বিরুদ্ধে কেউ কোনও কথা বলবে না। শুধু নিখিল নির্মল নন, ওই যুবককে মারধর করেন তাঁর স্ত্রী-ও। এবং তাকে রীতিমতো জেরা করতে শুরু করে দেন যে, কার বুদ্ধিতে ওই যুবক ফেসবুকে অশালীন মন্তব্য করেছেন। গোটা ঘটনাটিই ঘটে পুলিশের সামনে।

ফালাকাটা থানার ওই মারধরের ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই জেলাশাসক নিখিল নির্মলকে বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়েছে। তবে একই সঙ্গে প্রশ্ন উঠেছে ফালাকাটা থানার আইসি-কেই বা কেন ছুটিতে পাঠানো হবে না। কারণ, তাঁর সামনেই ঘটনাটি ঘটেছে এবং তিনি কোনও ভাবেই জেলাশাসককে বাধা দেননি।

নবান্নের এক কর্তার অবশ্য বক্তব্য, থানার পুলিশকর্তার তুলনায় প্রশাসনে অনেক বেশি মর্যাদাসম্পন্ন পদে রয়েছেন জেলাশাসক। সেই কারণেই সম্ভবত আইসি ইতস্তত করেছেন সক্রিয় হতে। তবে পরিস্থিতি যখন নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে, তা দেখে শেষ পর্যন্ত আইসি ওই যুবককে থানার অন্যত্র সরিয়ে নিয়ে যান।

এ ব্যাপারে জেলা শাসকের কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। তবে জেলা প্রশাসনের একাধিক কর্তার বক্তব্য, স্ত্রী-র সম্পর্কে অশালীন মন্তব্য শুনে হয়তো মেজাজ ঠিক রাখতে পারেননি জেলাশাসক। তাঁর বয়স কম। অভিজ্ঞতাও কম।

কিন্তু প্রশ্ন হল, এটা কি কোনও যুক্তি হতে পারে! আইএএস পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর প্রশাসনিক প্রশিক্ষণের সময়ে জেলাশাসকদের সহিষ্ণুতার পাঠ পড়ানো হয়। তার চেয়েও বড় কথা হল, জেলা শাসক নিজেই যদি আইন নিজের হাতে তুলে নেন এবং পুলিশের কাজ নিজেই করে ফেলেন, তা হলে সমাজে কী বার্তা যাবে? তা ছাড়া মারধরের সময় তিনি যে ধরনের মন্তব্য করেছেন তা একেবারেই অনভিপ্রেত বলে মনে করছেন অনেকে।

দেখে নিন মারধরের সেই ভিডিও।

থানার ভিতরে যুবককে পেটাচ্ছেন আলিপুরদুয়ারের জেলাশাসক।

ফালাকাটা থানায় ধৃত এই যুবকের বিরুদ্ধে অভিযোগ, তিনি জেলা শাসক নিখিল নির্মলের স্ত্রী সম্পর্কে ফেসবুকে অশালীন মন্তব্য করেছেন। থানায় আইসি-র সামনে যুবককে বেধড়ক মারলেন জেলাশাসক ও তাঁর স্ত্রী। নিজের হাতে আইন তুলে নিয়ে কঠিন শাস্তি দেওয়ার হুমকিও দিলেন।

The Wall এতে পোস্ট করেছেন রবিবার, 6 জানুয়ারি, 2019

আরও পড়ুন: ‘আজ অনেক কুকুরের পেট ভরার মতো শিকার করেছি’: ফেসবুকে অভিযুক্ত জেলাশাসকের হয়ে গলা ফাটাচ্ছেন তাঁর স্ত্রী

‘আজ অনেক কুকুরের পেট ভরার মতো শিকার করেছি’: ফেসবুকে অভিযুক্ত জেলাশাসকের হয়ে গলা ফাটাচ্ছেন তাঁর স্ত্রী

Comments are closed.