এবার তৃতীয় লিঙ্গের মানুষদের পাশে অক্ষয়কুমার, বাড়ি তৈরির জন্য সাহায্য করলেন দেড় কোটি টাকা

রাঘব লরেন্সের পরিচালনায় ‘লক্ষ্মী বম্ব’ ছবিতে অভিনয় করছেন অক্ষয়। সেখানে তাঁর চরিত্রটি একজন বৃহন্নলার।

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: আরও একবার ভক্ত-অনুগামীদের মন জিতে নিলেন অভিনেতা অক্ষয়কুমার। তৃতীয় লিঙ্গের মানুষদের জন্য এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি। তাঁদের বাড়িঘর বানানোর জন্য দেড় কোটি টাকা দান করলেন অক্ষয়কুমার। দক্ষিণী পরিচালক রাঘব লরেন্স ফেসবুকে জানিয়েছেন, এই প্রথম বলিউডের কোনও অভিনেতা তৃতীয় লিঙ্গের মানুষদের জন্য এতটা ভাবলেন।

আমাদের সমাজ যতই এগোক, দেশ যতই উন্নত হোক সব দিক থেকে, তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের নিয়ে এখনও ছুঁৎমার্গ রয়েই গেছে নানা ক্ষেত্রে। যদিও সমাজের বহু স্তরে প্রায়ই উজ্জ্বল হয় তৃতীয় লিঙ্গের কোনও মানুষের সাফল্যের কাহিনি, তবু রোজকার জীবনে, রাস্তাঘাটে ওই মানুষগুলো এখনও অনেকের বাঁকা দৃষ্টির সামনে পড়েন। বৃহন্নলাবৃত্তি এখনও এ সমাজে বহাল। তাঁদেরই একাংশ এবার অক্ষয়কুমারের সাহায্য পেলেন।

রাঘব লরেন্সের পরিচালনায় ‘লক্ষ্মী বম্ব’ ছবিতে অভিনয় করছেন অক্ষয়। সেখানে তাঁর চরিত্রটি একজন বৃহন্নলার। গত বছরেই বৃহন্নলার বেশে অক্ষয়ের লুক প্রকাশ্যে এসেছিল। জানা গেছিল, একটি ভৌতিক কমেডি ছবি নিয়ে আসছেন অক্ষয়।

Image result for lakshmi bomb

এই ছবিতে অভিনয়ের সময়ই বিভিন্ন সমাজসেবামূলক কাজের আলোচনা করার সময়ে পরিচালক লরেন্স রূপান্তকামীদের জন্য একটি বাড়ি তৈরির ইচ্ছেপ্রকাশ করেছিলেন। লরেন্সের নিজস্ব একটি স্বেচ্ছাসেবী সংস্থাও রয়েছে চেন্নাইতে। সেই সংস্থাতেই রূপান্তকামীদের বাড়ি তৈরির জন্য কোটি টাকার উপর দান করলেন অক্ষয় কুমার।

Hai friends and fans, I would like to share one good news, Akshay kumar sir is donating 1.5 crores for building…

Raghava Lawrence এতে পোস্ট করেছেন শনিবার, 29 ফেব্রুয়ারি, 2020

তবে এই প্রথম নয়। অনেক দিন ধরেই একের পর এক সমাজসেবামূলক কাজ করে দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন অক্ষয়কুমার। মহারাষ্ট্রের খরাবিধ্বস্ত কৃষকদের পরিবারে টাকা তুলে দেওয়া থেকে উরি-পুলওয়ামা শহিদ পরিবারের পাশে দাঁড়ানো– এমন অসংখ্য সেবামূলক কাজ করতে দেখা গিয়েছে অক্ষয়কুমারকে।কেরল, অসমের বন্যা পরিস্থিতিতেও দুর্গতদের আর্থিক সাহায্য করেছেন তিনি।

তবে রূপান্তরকামী ও তৃতীয় লিঙ্গের মানুষদের জন্য বাড়ি তৈরি করে দেওয়ার এই কাজ আলাদা রকম বাহবা কুড়িয়ে নিয়েছে সকলের কাছে। 

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More