বৃহস্পতিবার, অক্টোবর ১৭

অনুপ্রবেশকারীদের ধরতে গিয়ে গ্রামবাসীদের হামলার মুখে পুলিশ, খণ্ডযুদ্ধে উত্তপ্ত গোয়ালপোখর

দ্য ওয়াল ব্যুরো: অনুপ্রবেশকারীদের লুকিয়ে থাকার খবর পেয়ে শুরু হয়েছিল পুলিশের তল্লাশি। তখনই তাঁদের উপর পাথর, ইট ছুড়তে শুরু করে গ্রামের মানুষ বলে অভিযোগ ।  ঘটনাটি উত্তর দিনাজপুরের গোয়ালপোখর থানা এলাকার।সোমবার সকাল থেকে পুলিশ-গ্রামবাসী খণ্ডযুদ্ধে উত্তপ্ত এলাকা। টায়ার জ্বালিয়ে, রাজ্য সড়ক অবরোধ করে চলে বিক্ষোভ। ঘটনায় ইতিমধ্যেই ২জনকে গ্রেফতার করা হয়েছে।

 

রবিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে গোয়ালপোখরের ডাঙ্গি গ্রামে তল্লাশি অভিযান চালায় পুলিশ।খবর ছিল, মজনুর নামে এক ব্যক্তির বাড়িতে লুকিয়ে এক বা একাধিক বাংলাদেশী অনুপ্রবেশকারী। পুলিশ মজনুরের বাড়ি ঢোকার আগেই হামলার মুখে পড়ে। অভিযোগ, পুলিশকে ঘিরে ফেলে গ্রামের কয়েকশো মানুষ। একটি ঘরে কয়েকজন পুলিশকে আটকেও রাখা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাম্প অ্যাকশন গান চালায় পুলিশ। যা স্বীকারও করেছে উত্তর দিনাজপুর থানার পুলিশ। পাম্প অ্যাকশন গান চালানোর ফলে ২ গ্রামবাসী আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। তারপরেই পরিস্থিতি আরও থারাপ হতে শুরু করে।

শেষকৃত্যে চমক! মৃত ব্যক্তির পছন্দমাফিক ‘আজব কফিন’ বানান ঘানার বাসিন্দারা

সোমবার সকাল থেকে বেঙ্গল টু বেঙ্গল সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু হয়। ধৃত ২ জনের মুক্তির দাবিতে রাস্তা অবরোধ করে উত্তেজিত জনতা। টায়ার জ্বালিয়ে উত্তজনা ছড়ায় বিক্ষোভকারীরা। আপাতত পুলিশের তৎপরতায় পরিস্থিত নিয়ন্ত্রণে। গ্রামে নেমেছে বিশাল পুলিশ বাহিনী। অবশ্য এখনও অনুপ্রবেশকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 

 

Comments are closed.