সোমবার, সেপ্টেম্বর ১৬

এবার এয়ারটেল, জিও ফাইভারকে ধাক্কা দিতে একই খরচে একই রকম প্ল্যান

দ্য ওয়াল ব্যুরো: সম্প্রতি এক জিবিপিএস স্পিডের ইন্টারনেট প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও ফাইভার। এবার মুকেশ আম্বানির কোম্পানিকে টেক্কা দিতে এক সপ্তাহের মধ্যেই
এক জিবিপিএস স্পিডের ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে বাজারে এল এয়ারটেল। আগে এয়ারটেল ব্রডব্যান্ড কানেকশনে সর্বোচ্চ ৩০০ এমবিপিস স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যেত। এবার সেটা হয়ে যাচ্ছে এক জিবিপিস। নতুন এই প্ল্যান ব্যবহার করতে মাসে ৩,৯৯৯ টাকা খরচ হবে।

টেলিকম টক ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে, এয়ারটেল ভি ফাইভারের নতুন ২,৯৯৯ টাকার আলট্রা প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানে এয়ারটেল ব্রডব্যান্ড গ্রাহকরা এক জিবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি বিনামূল্যে তিন মাস নেটফ্লিক্স‌ সাবস্ক্রিপশন আর এক বছর অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন, জি ফাইভ মাসিক সাবস্ক্রিপশন আর এয়ারটেল এক্সট্রিম অ্যাপ সাবস্ক্রিপশন পাবেন।

৩,৯৯৯ টাকা প্ল্যানের সঙ্গে এক হাজার জিবি অতিরিক্ত ডেটা দেবে এয়ারটেল। ছ’মাস বৈধ থাকবে এই অতিরিক্ত ডেটা। মজার বি‌ষয় হল, জিও ফাইভারের মাসিক ৩,৯৯৯ টাকার প্ল্যানে দেওয়া হচ্ছে ২,৫০০ জিবি ১ জিবিপিএস ডেটা দেওয়া হচ্ছে। একই সঙ্গে জিও-র অনেক কম দামে‌র প্ল্যানও আছে। তাই চাইলেও জিওর সঙ্গে প্রতিযোগিতায় টেক্কা দেওয়া খুব একটা সুবিধার হবে না এয়ারটেলের পক্ষে।

Comments are closed.