শনিবার, জানুয়ারি ২৫
TheWall
TheWall

খুশিতে নাকি মরেও যেতে পারেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়! কেন, জেনে নিন

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: এমন এক জনের সঙ্গে অভিনয় করে নাকি খুশিতে মরেও যেতে পারেন তিনি! বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের সঙ্গে একটি সিনেমায় কাজ করার পরে উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে এমনই বললেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়।

কয়েক বছর আগে গোল্ড সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করে বলিউড জগতে পা রেখেছিলেন মৌনী। তার পরে কিছু দিন তাঁকে দেখা যায়নি বড় পর্দায়। তাঁর পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে আগামী মাসে। সেই সিনেমাতেই তিনি বিগ বি-র সাথে কাজ করার সুযোগ পেয়েছেন। সেখানে নিজের অভিজ্ঞতার কথা বলতে গিয়েই মৌনী বলেন, “আমি তাঁর (অমিতাভ বচ্চন) সাথে শ্যুটিং করার পরে খুশিতে মরে পর্যন্ত যেতে পারি। কোনও সিনেমায় তাঁর সঙ্গে কাজ করার চেয়ে বড় কিছু হতেই পারে না!”

শ্যুটিং-এর সময়ে অমিতাভ বচ্চন কী ধরনের পরামর্শ দেন, সেই কথা জিজ্ঞাসা করতে মৌনী অবশ্য জানান, বিগ বি-র থেকে তেমন কোনও পরামর্শ পাওয়া হয়নি তাঁর। ”না, তিনি সেই রকম ভাবে কোনও পরামর্শ দেননি, কারণ পরিচালক অয়ন মুখার্জী নিজেই সেটে উপস্থিত ছিলেন, উনিই সব বুঝিয়ে দিচ্ছিলেন। কিন্তু অমিতাভজির সাথে কাজ করার সময়ে আমি কিছুতেই নিজের উত্তেজনা নিয়ন্ত্রণ করে কাজে মনঃসংযোগ করতে পারছিলাম না।”– বলেন মৌনী।

মৌনী আরও বলেন, ”অমিতাভজির মুখের দিকে তাকিয়ে আমরা একটাই কথা মনে হচ্ছিল, ভগবান কি আমায় সত্যিই এই সুযোগ দিয়েছেন! তাঁর মতো জনপ্রিয় ব্যক্তিত্বের সাথে কাজ করার সময় আমার নিজেকে চরম ভাগ্যবতী বলে মনে হচ্ছিল।” এই বছরের বড়দিনের সময়ে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেতে চলেছে।

Share.

Comments are closed.