মঙ্গলবার, নভেম্বর ১২

কল গার্ল পোস্টার টলি অভিনেত্রীর নামে, ফোনে অতিষ্ঠ হয়ে পুলিশের কাছে বৃষ্টি

দ্য ওয়াল ব্যুরো: ‘তৃতীয় ছাদ’ ছবিতে অভিনয় করে তিনি জাতীয় স্তরের পুরস্কার পেয়েছেন। করেছেন আরও অনেক ছবি। ‘বউ কথা কও’, ‘মহাপীঠ তারাপীঠ’, ‘সুবর্ণলতা’-সহ বেশ কিছু টিভি সিরিয়ালে অভিনয় করেছেন নাট্যকর্মী তথা টলিউডের অভিনেত্রী বৃষ্টি রায়। গত ২৪ অগস্ট থেকে আচমকাই তিনি নানা রকমের ফোন পেতে শুরু করেন। অশালীন কথা বার্তা শুনে প্রথমে চমকে যান। এর পরেই জানতে পারেন তাঁর বিরুদ্ধে বড় চক্রান্ত কাজ করছে।

জানতে পারেন, তাঁর হোয়াটসঅ্যাপ ডিপির ছবি লাগিয়ে কল গার্ল পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় মোবাইল নম্বর-সহ পোস্টার ছড়িয়ে দেওয়া হয়েছে। ইতিমধ্যেই তিনি এই অভিযোগ জানিয়ে সোনারপুর থানায় এফআইআর দায়ের করেছেন। তদন্ত শুরু করেছে পুলিশ।

এই সেই পোস্টার।

কী লেখা সেই সব পোস্টারে? ‘আপনি কি কষ্টে আছেন? রাতে ঘুম আসে না? বউ দূরে থাকে? আর ভাবনা চিন্তা নয়, চলে আসুন আমাকে ফোন করে। সঙ্গে ইনকাম ১০ থেকে ২০ হাজার।’ এমন লেখার সঙ্গে পোস্টারে ছিল অভিনেত্রীর নাম ও ফোন নম্বর।

২৪ তারিখ থেকে তিনি কিছু অপরিচিত নম্বর থেকে ফোন পেতে শুরু করেন। ফোনের অপর প্রান্ত থেকে নানা অশালীন প্রস্তাব আসতে থাকে। টাকার বিনিময়ে শারীরিক সম্পর্ক স্থাপানের প্রস্তাব আসে অনেক। এর পরে এক বন্ধুর থেকে ওই পোস্টারের কথা জানতে পারেন বৃষ্টি রায়।

বৃষ্টি রায় জানিয়েছেন, সোমবারেও একাধিক ফোন এসেছে তাঁর কাছে। এক দুর্বিসহ পরিস্থিতির মধ্য দিয়ে চলতে হচ্ছে তাঁকে। মোবাইলে কোনও অপরিচিত নম্বর ভেসে উঠলেই আতঙ্কিত হয়ে উঠছেন।

Comments are closed.