About Us

প্রতিনিয়ত বেড়ে চলেছে মানুষের ব্যস্ততা। আর তার সঙ্গে তাল মিলিয়ে এগোচ্ছে প্রযুক্তিও। নতুন এই যুগে, খবর এখন তাৎক্ষণিক। কোনও ঘটনা ঘটার প্রায় সঙ্গে সঙ্গেই তা পৌঁছে যাচ্ছে সকলের হাতের মুঠোয়। সময়ের খবর সময়ে পাওয়া আজ বিলাসিতা নয়, বরং খুবই জরুরি। এবং এটা সব মানুষের মৌলিক অধিকার।

চেনা মহল্লা থেকে দুনিয়ার দূরতম প্রান্তে কী ঘটছে, কেন ঘটছে, তারই হদিস দিতে তাই আমরা নিয়ে এসেছি আমাদের এই নতুন ওয়েবসাইট, thewall.in.

কারও পক্ষে নই আমরা। কারও বিপক্ষেও নই। কাউকে মহানুভববলে পেশ করার কোনো দায় নেই আমাদের। অভিপ্রায় নেই কাউকে জোর করে খলনায়কবানানোরও। আমাদের পক্ষপাত কেবল একটাইমানুষের দরবারে নির্ভেজাল সত্যকে প্রতিষ্ঠা করা।

আমাদের প্রয়াস, পাঠকের কাছে আনকোরা মৌলিক খবর পৌঁছে দেওয়া। রাজনীতি, বিনোদন, খেলাপ্রাত্যহিক জীবনচর্চার বাইরে আমরা হাজির করতে চাই, সমাজের সেই সমস্ত দিকও যা সাধারণ মানুষকে ভাবায়, দুঃখ দেয়। অথবা অনুপ্রাণিত করে।

আমাদের এই প্রয়াসের মাধ্যম বাংলা ভাষা। কে না জানে, সেই ভাষায় সাহিত্যের গরিমার কথা। তাই গোটা দুনিয়ার হাল-হকিকতের পাশাপাশি আমরা রেখেছি আমাদের ভাষার সাহিত্যকেও। গল্প-কবিতা, প্রবন্ধ, নিবন্ধের অনুরাগী পাঠকের ঠিকানাও হোক এই ওয়াল

আর বাঙালিদের জন্যই যখন এই ওয়েবসাইট, তখন আড্ডাই বা বাদ যায় কেন? পাঠকের মতামত, চিন্তা বিনিময়ের জন্য আমরা রেখেছি এক বিশেষ সেকশন আড্ডা-Wall’ আমাদের আশা এই আড্ডা-ওয়াল হয়ে উঠবে সমগ্র বিশ্বের বাঙালির যা খুশি আঁকিবুকি, লেখালিখি করার খোলা দেওয়াল।

সমকালের প্রতিটি রেখা ও লেখা ভাস্বর হয়ে উঠুক, আপনাদের নিজস্ব এই দেওয়াল, thewall.in এ।