শনিবার, ডিসেম্বর ৭
TheWall
TheWall

দিনের আলোয় শহরের বুকে হেনস্থা টলি অভিনেত্রীকে, অভিযুক্ত পেট্রোল পাম্পের কর্মীরা

দ্য ওয়াল ব্যুরো: আবারও তিলোত্তমার বুকে আক্রান্ত টলি অভিনেত্রী! এবার অভিযোগ, পেট্রোল পাম্পের কর্মীদের বিরুদ্ধে। রবিবার সাত সকালে বাইপাসের ধারে রুবি হাসপাতাল সংলগ্ন এলাকায় এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কসবা থানার পুলিশ। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে এক জনকে আটকও করে পুলিশ। এর পরে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বিস্তারিত তদন্ত শুরু করেছে কসবা থানার পুলিশ।

ঠিক কী ঘটেছিল এ দিন?

পেশায় মডেল ও অভিনেত্রী জুহি সেনগুপ্তের দাবি, রবিবার সকাল সকাল বাবা, মা, বোনকে নিয়ে, নিজের গাড়িতে করে ঘুরতে বেরোন তিনি। তাঁর অভিযোগ, এ দিন সকাল সাড়ে ন’টা নাগাদ রুবি মোড়ের কাছে একটি পেট্রোল পাম্পে গাড়ির তেল ভরার জন্য ঢোকেন তাঁরা। দেড় হাজার টাকার তেল দিতে বলা হলেও, পেট্রোল পাম্পের এক কর্মী তিন হাজার টাকার তেল দিয়ে দেন বলে দাবি জুহির। তিনি জানান, ওই কর্মীর নাম বিবেক কুমার যাদব।

জুহি প্রতিবাদের স্বরে প্রশ্ন করেন, দেড় হাজার টাকার তেল দিতে বলা হলেও কেন দ্বিগুণ পরিমাণ তেল দেওয়া হল! অভিনেত্রীর দাবি, এ কথা শুনেই চটে যান পেট্রোল পাম্পের ওই কর্মী। জুহি জানান, ভুল করে তেল যখন দিয়েই দিয়েছেন ওই কর্মী, তখন সেই টাকাটা হয়তো দিয়েই দিতেন তিনি। কিন্তু ভুল স্বীকার দূরের কথা, পেট্রোল পাম্পের অন্য এক কর্মী আচমকা চড়াও হয় তাঁদের উপর। ওই কর্মী চেঁচামেচি করে গাড়ির চাবি জোর করে খুলে নেয় বলে অভিযোগ। বচসা বাড়তে থাকে, পেট্রোল পাম্পের আরও দুই কর্মী এতে জড়িয়ে পড়ে।

জুহির অভিযোগ, এর পরেই মহেশ যাদব ও রাজেশ ঝাঁ নামে পেট্রোল পাম্পের ওই দুই কর্মী তাঁর বাবার গায়ে হাত তোলে। আচমকা ওই পরিস্থিতিতে কিছুটা অসুস্থ বোধ করেন তাঁর ৬২ বছর বয়সি বাবা। বাবাকে আড়াল করতে গেলে জুহিকেও ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ।

এর পরেই ঘটনার প্রতিবাদ করে ফেসবুকে একটি লাইভ ভিডিও করেন অভিনেত্রী। পেট্রোল পাম্প কর্মীদের দাদাগিরির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। শহর কলকাতায় প্রকাশ্য দিনের আলোয় নাগরিকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিও পোস্ট করেন অভিযুক্তদের।

দেখুন সেই ভিডিও।

Juhi Sengupta এতে পোস্ট করেছেন শনিবার, 24 আগস্ট, 2019

এর পরেই ১০০ ডায়াল করে লালবাজারে খবর দেন জুহি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কসবা থানার পুলিশ। পেট্রোল পাম্পের এক কর্মীকে আটক করে থানায় নিয়ে যায় তারা।

Bharat petroleum ruby… ei tinjon main culprit jara amar baba er gae haat tuleche dhostadhosti koreche.. garir keys khule nieche jor kore..amra ekhn kasba thana jchhi ..

Juhi Sengupta এতে পোস্ট করেছেন শনিবার, 24 আগস্ট, 2019

Comments are closed.