Date : 15th Jul, 2025 | Call 1800 452 567 | info@thewall.in
একটি গ্রাম পঞ্চায়েতেই ৪ হাজারের বেশি ভুয়ো জন্ম-মৃত্যু সার্টিফিকেট! হাইকোর্টে জানাল রাজ্যক্রিকেট বল খুঁজতে গিয়ে বাড়ি থেকে উদ্ধার ৭ বছর পুরনো মানব কঙ্কাল! হায়দরাবাদে রহস্যEng vs Ind: দাম পেল না জাদেজার অবিস্মরণীয় লড়াই, ২২ রানে হেরে গেল ভারতজাল রিফান্ড! একাধিক রাজ্যে অভিযান আয়কর বিভাগের, ধরা পড়ল হাজার কোটির কর ফাঁকিহিন্দমোটরের জমিতে বন্দে ভারত ট্রেন ও মেট্রোর কোচ তৈরির কারখানা, জমি লিজে দিচ্ছে রাজ্য সরকারমহাকাশে ১৮ দিন কাটিয়ে ফিরছেন শুভাংশু, ২২ ঘন্টার দীর্ঘ পথ চেয়ে অধীর আগ্রহে অপেক্ষায় দেশবাসীবলিউডে আউটসাইডার ইনসাইডারি গেমটার বিষয়ে আমি প্যান্ডেমিকের পর থেকে শুনছি'মাকু' লোকজন মিশে গেছে! চাকরিহারাদের 'খোলা চিঠি' দিয়ে বিশেষ বার্তা শুভেন্দুর'বাবাকে সবচেয়ে বেশি ভালবাসতেন, অপমান থেকে বাঁচতে সেই খুন করল?' প্রশ্ন তুলছেন রাধিকার বান্ধবীকোর্টের নির্দেশে মুম্বইয়ে মসজিদ মিনার মাইকহীন, আজান শোনাচ্ছে অনলাইন অ্যাপ, বাড়ির স্পিকার
IndiGo Airlines

খোয়া গেছে ঘড়ি, ৭২ ঘণ্টা পর অটোতে পাঠানো হয়েছে লাগেজ! ইন্ডিগোর বিরুদ্ধে বোমা ফাটালেন যুবক

লাগেজ তিনদিন বাদে হাতে এলেও ঘড়ি-সহ একাধিক জিনিস খোয়া গেছে বলে অভিযোগ তুলেছেন যাত্রী।

খোয়া গেছে ঘড়ি, ৭২ ঘণ্টা পর অটোতে পাঠানো হয়েছে লাগেজ! ইন্ডিগোর বিরুদ্ধে বোমা ফাটালেন যুবক

অটোতে চাপিয়ে লাগেজ ফেরত পাঠিয়েছে ইন্ডিগো

শেষ আপডেট: 21 January 2025 07:34

দ্য ওয়াল ব্যুরো: ইন্ডিগো এয়ারলাইন্সের দুর্ব্যবহারে ক্ষোভে ফেটে পড়লেন এক যাত্রী। সংস্থার বিরুদ্ধে অসহযোগিতা থেকে শুরু করে লাগেজ নিয়ে চূড়ান্ত বিশৃঙ্খলা ও একাধিক জিনিস খোয়া গেছে বলে লিঙ্কডিন প্রোফাইলে পোস্ট করেছেন তিনি। মাধবন কুমার রেড্ডি নামে ওই যাত্রী দোহা থেকে হায়দরাবাদে আসার খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করতেই হইচই পড়ে গেছে। পাল্টা প্রতিক্রিয়া দিয়ে বিষয়টি ধামাচাপা দিতে আসরে নেমেছে উড়ান সংস্থাও।

মাধবন তার পোস্টে লিখেছেন, “সবচেয়ে খারাপ অভিজ্ঞতা।” তাঁর অভিযোগ, “১১ জানুয়ারি দোহা থেকে হায়দরাবাদে ফিরতেই জানতে পারি আমার লাগেজ দোহায় রেখে আসা হয়েছে। নির্দিষ্ট নিয়ম মেনে লাগেজ নিয়ে এলেও আমাকে জানিয়ে দেওয়া হয় তার ওজন নাকি বেঁধে দেওয়া ওজনের থেকে অনেকটাই। সে কারণে লাগেজ দোহায় রেখে দেয়। ফ্লাইটে ওঠার আগে এ বিষয়ে কিছুই জানানো হয়নি। হায়দরাবাদ বিমানবন্দরে নামতেই তা নজরে আসে।”

এরপর ইন্ডিগো এয়ারলাইন্সের কর্মীদের থেকে বিষয়টা জানতে চাইলে তাঁরা দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। জোর গলায় তাঁরা জানিয়ে দেন, লাগেজ নিয়ে চিন্তার কিছু নেই। চব্বিশ ঘণ্টার মধ্যে সবাই নিজেদের জিনিস হাতে পেয়ে যাবেন।

মাধবনের অভিযোগ, “কর্মীরা অত্যন্ত অভদ্র আচরণ করেন। আমাদের ঠিকানা জানাতে গেলেও তা শোনা হচ্ছিল না। ম্যানেজার আমাদের উপর চিৎকারও করেন। চব্বিশ ঘণ্টার মধ্যে লাগেজ বাড়িতে পৌঁছনর কথা থাকলে তা গিয়ে পৌঁছয় তিনদিন অর্থাৎ ৭২ ঘণ্টা পর।”

এছাড়া লাগেজ তিনদিন বাদে হাতে এলেও ঘড়ি-সহ একাধিক জিনিস খোয়া গেছে বলে অভিযোগ তুলেছেন ওই ব্যক্তি। পাশাপাশি লাগেজগুলি একটি অটোতে করে অত্যন্ত অবিন্যস্ত অবস্থায় পাঠানো হয়। বিষয়টি সহ্য করতে না পেরে লিঙ্কডিন প্রোফাইলে তা পোস্ট করেন মাধবন। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

ইন্ডিগোর বিরুদ্ধে  যাত্রী হয়রানির অভিযোগ নতুন নয়। মাঝেমধ্যেই নানা অভিযোগ উঠে আসে তবে যাত্রী হয়রানির অভিযোগ যেন নিত্যসঙ্গী হয়েছে এই উড়ান সংস্থাটির। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। একজন লিখেছেন, “তাই বলে লাগেজ নিয়ে হেনস্থা মেনে নেওয়া যায় না। অনেক গুরুত্বপূর্ণ জিনিস থাকে। ৭২ ঘণ্টা কোনও কম সময় নয়।’ আরেকজন লেখেন, ‘এদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া উচিত।’

তবে বিষয়টি ধামাচাপা দিতে মাঠে নেমেছে বিমান সংস্থাটিও। তারা অসুবিধার জন্য আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থনা করেছেন। বিষয়টি পরীক্ষা করার জন্য সব তথ্য চেয়ে পাঠানো হয়েছে। দ্রুত খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে।


ভিডিও স্টোরি