পর্দায় ফিরছে নব্বইয়ের নস্টালজিয়া ‘1942-a love story’

0

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: ঘুম থেকে উঠে পাহাড়ের স্নিগ্ধ পরিবেশে ছখে-মুখে জলের ছিটে দিচ্ছেন নায়িকা। অন্যদিকে নায়িকাকে দেখে ঘুম উড়ে গিয়েছে নায়কের। তাঁর কাছে নায়িকার কানের দুল। সেই দুল নিয়েই তিনি গাইছেন, ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় গান। শুধু তাই নয়। বলিউডের জন্য এ গান স্মৃতিও বটে। কারণ এটাই ছিল আর ডি বর্মণের শেষ কাজ। ১৯৯৪ সালে রিলিজ হওয়া এ ছবি আজও অনেকেরই পছন্দের ছবির তালিকায় উপরের দিকেই রয়েছে। অনিল কাপুর আর মণীষা কৈরালার রোম্যান্টিক জুটি, ড্যানির স্ক্রিন প্রেজেন্স আর শানু-লতা জুটির গান—-এ ছবির সবকিছুই যেন ছিল নিখুঁত।

প্রায় ২৪ বছর ফের পর্দায় ফিরছে এই ছবি। না রিমেক নয়। বরং ‘1942-a love story’-এর সবচেয়ে জনপ্রিয় গানের নাম নিয়েই আসছে নতুন সিনেমা ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। সৌজন্যে পরিচালক শেলী চোপড়া। বলিউডে শেলীর এটাই প্রথম ছবি। আর প্রথম ছবিতেই বাজিমাৎ করতে চলেছেন তিনি। এমনটাই মনে করছেন ফিল্ম বিশেষজ্ঞরা।

কোইন্সিডেন্স হোক বা প্ল্যান মাফিক—শেলীর এই ছবিতে কিন্তু নায়িকা সোনম কাপুর। বিয়ের পর এটাই বোধহয় হতে চলেছে মিসেস আহুজার প্রথম ছবি। তবে এখানেই শেষ নয়। রয়েছে আরও চমক। যাঁর জন্য এই গান বিখ্যাত তাঁকে একবার স্ক্রিনে দেখা না গেলে কি হয়? তাই শেলীর এই নতুন ছবিতে মেয়ের পাশাপাশি কিন্তু থাকছেন বাবা অনিল কাপুরও। রয়েছেন জুহি চাওলা এবং রাজকুমার রাও।

ইতিমধ্যেই ইন্সটাগ্রামে ছবির পোস্টার শেয়ার করেছেন সোনম কাপুর। ইউটিউবে রিলিজ হয়েছে ছবির টিজারও। নতুন ছবিতে একজন পাঞ্জাবি মেয়ের চরিত্রে অভিনয় করছেন সোনম। টিজারে হলুদ সর্ষের খেত দেখে অবশ্য দর্শকরা অবশ্যই শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-এর সঙ্গে মিল পেতে পারেন। তবে নিজের প্রথম ছবিতে যে ভালো রকম টুইস্ট রেখেছেন পরিচালক সেটা টিজার দেখেই বোঝা যাচ্ছে। ছবি মুক্তি পাচ্ছে ১২ অক্টোবর।

দেখে নিন বাবা-মেয়ের নতুন ছবি ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’-র টিজার

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More