শুক্রবার, এপ্রিল ২৬

নৌকো থেকে মৎস্যজীবীকে তুলে নিয়ে গেল বাঘ

দ্য ওয়াল ব্যুরো, দক্ষিণ ২৪ পরগনা : সুন্দরবনে মাছ ধরতে গিয়ে বাঘের কবলে মৎস্যজীবী। নিখোঁজ মৎস্যজীবী গীতাংশু দাসের খোঁজে জোরদার তল্লাশি শুরু করেছে বন দফতর। তবে এখনও খোঁজ মেলেনি তাঁর।

শুক্রবার সন্ধ্যায় সূর্যমণির চরের কাছে নৌকো নোঙর করে তাতে বসেছিলেন গীতাংশুবাবু ও তাঁর তিন সঙ্গী। আচমকাই লাগোয়া জঙ্গল থেকে একটি বাঘ বেরিয়ে ঝাঁপিয়ে পড়ে গীতাংশুবাবুর উপর। তাঁকে টেনে নিয়ে যায় জঙ্গলে। সঙ্গীরা জানান, বাঘের মুখ থেকে তাঁকে ছাড়িয়ে নেওয়ার জন্য অনেক চেষ্টা করেও ব্যর্থ হন তাঁরা।

গত মঙ্গলবার মাছ ও কাঁকড়া ধরার জন্য নদীতে গিয়েছিলেন বছর ৫০ এর গীতাংশুবাবু। সঙ্গে তাঁর তিন সঙ্গী। তাঁর সঙ্গীরা জানিয়েছেন, শুক্রবার সারাদিন মাছ ধরার পর সন্ধে নামতেই তাঁরা সূর্যমণির চরের কাছে নৌকো নোঙর করেন। রান্নাবান্নার তোড়জোড় চলছিল তখন। হঠাৎ লাগোয়া জঙ্গল থেকে বেরিয়ে সাঁতরে নৌকোয় উঠে পড়ে বাঘটি। এরপরেই গীতাংশুবাবুকে নৌকো থেকে তুলে নিয়ে ঝড়ের গতিতে নৌকো থেকে নেমে পড়ে। বিষয়টি বুঝতে পেরেই বাঘের কবল থেকে তাঁকে বাঁচানোর চেষ্টা করেন বাকি তিনজন। কিন্তু সফল হননি।

ঝড়খালির নেহেরু পল্লিতে বাড়ি গীতাংশুবাবুর। সেখানে তাঁর নিখোঁজ হয়ে যাওয়ার খবর পৌঁছতেই উদ্বিগ্ন হয়ে পড়েন পরিজনরা। এ দিকে গীতামশুবাবুর খোঁজে জঙ্গলে তল্লাশি শুরু করেছেন বন দফতরের কর্মীরা। তবে এখনও পর্যন্ত হদিশ মেলেনি তাঁর।

Shares

Comments are closed.