মঙ্গলবার, এপ্রিল ২৩

আম গাছ খেয়েছে ছাগলে, মারামারিতে প্রাণ গেল বাসিন্দার

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম : আমগাছের চারা খেয়ে ফেলেছে ছাগলে। তাই নিয়েই সংঘর্ষে প্রাণ গেল এক ব্যক্তির। এক তরুণীকে ন্যাড়া করে দেওয়া হয় বলেও অভিযোগ। ঘটনা নিয়ে তুলকালাম হল ময়ূরেশ্বর থানার বাসুদেবপুর গ্রামে।

পুলিশ সূত্রে খবর, দুলাল মল্লিক নামে এক বাসিন্দার আম গাছের চারা খেয়ে নেয় তাঁরই প্রতিবেশী রহিম শেখের পোষা ছাগল। এই নিয়েই শুক্রবার দুপুরে বিবাদ বাধে দুই পরিবারের। সাময়িক ভাবে তা থেমেও যায়। কিন্তু বিকেলের দিকে দুলাল মল্লিক যখন নামাজ পড়তে যাচ্ছিলেন তখন রহিম শেখের লোকজন তাঁর উপর চড়াও হন। বাধা দিতে গেলে আক্রান্ত হন তাঁর মেয়ে। ওই তরুণীর মাথা ন্যাড়া করে দেওয়া হয়। এরপরেই সংঘর্ষ মারাত্মক আকার নেয়।

হাঁসুয়ার কোপে  জখম হন রহিম শেখ। তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। সংঘর্ষে জখম বাকিদের সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুই পরিবারই থানায় অভিযোগ দায়ের করেছে। সংঘর্ষে হাত ভেঙেছে রহিমের স্ত্রী রলুবানু বিবির। তিনি বলেন, “আমার স্বামী মাঠে চাষ করে বাড়ি ফিরছিলেন। সে সময় আমাদের ছাগল ওদের আমগাছ খেয়েছে এই অভিযোগে আমার স্বামীর উপর আক্রমণ চালায় দুলাল মল্লিকের বাড়ির লোকজন। আমরা খুনের মামলা দায়ের করেছি।”

ময়ূরেশ্বর থানার পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করেছেন তাঁরা। দু’পক্ষের অভিযোগই খতিয়ে দেখা হচ্ছে।

Shares

Comments are closed.