বুধবার, নভেম্বর ২০
TheWall
TheWall

মারে জখম বাবা-ছেলে, ভোর থেকে গুলি বোমায় রণক্ষেত্র বাসন্তী

দ্য ওয়াল ব্যুরো, দক্ষিণ ২৪ পরগনা : শুক্রবার ভোর থেকেই গুলি বোমায় আতঙ্ক ছড়াল বাসন্তীর সোনাখালি বাজারে। মারধরে গুরুতর জখম হয়েছেন এক যুবক ও তাঁর বাবা। তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষেই এমন পরিস্থিতি বলে দাবি করেছেন বাসিন্দারা।

তৃণমূল করায় মজিদ লস্কর ও তার বাবা দাউদ লস্করকে বেপরোয়া মারধর করা হয় বলে অভিযোগ। অভিযুক্তরা তৃণমূল যুবর সদস্য বলে জানিয়েছেন গ্রামের লোকজন।

পুলিশ জানিয়েছে, আজ সকালে বাসন্তীর সোনাখালি বাজারে বসে চা খাচ্ছিলেন তৃণমূল কর্মী দাউদ লস্কর ও তাঁর ছেলে মজিদ। হঠাৎ লাঠি ও রড দিয়ে তাঁদের উপর চড়াও হয় যুব তৃণমূলের কয়েকজন কর্মী। বেপরোয়া মারধর শুরু করে দু’জনকে। গ্রামবাসীরা ছুটে এলে পালিয়ে যায় হামলাকারীরা। জখম দু’জনকে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার পরেই গ্রামজুড়ে শুরু হয় গুলি বোমা নিয়ে তাণ্ডব। প্রাণ বাঁচাতে ছোটাছুটি শুরু করে দেন গ্রামবাসীরা। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছোয়। তৃণমূলের দু’দলের লড়াই বলে গ্রামের মানুষ বারবার অভিযোগ করলেও তা অস্বীকার করেন স্থানীয় তৃণমূল নেতা আরাবুল ইসলাম। তিনি বলেন, ‘‘এখানে মাদার-যুব, এ সব কোনও কিছু নেই। সবাই আমরা তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক। পারিবারিক কোনও কারণে হয়তো অশান্তি হয়েছে। তাতে রাজনীতির রঙ লাগানোর চেষ্টা হচ্ছে।’’

বাসন্তী থানার পুলিশ জানিয়েছে অশান্তির কারণ খতিয়ে দেখা হচ্ছে। টহলদারিও চ‌লছে।

Comments are closed.