বুধবার, নভেম্বর ২০
TheWall
TheWall

বিডিও ও তাঁর স্ত্রীকে বেঁধে রেখে দুঃসাহসিক ডাকাতি হাবড়ায়

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: বিডিও আবাসনে দুঃসাহসিক ডাকাতি। হাবড়া এক নম্বর ব্লকের বিডিও শুভ্র নন্দী ও তাঁর স্ত্রীর হাত পা বেঁধে প্রায় এক ঘণ্টা ধরে লুঠপাট চালাল ডাকাত দল। বৃহস্পতিবার গভীর রাতে এই সরকারি আবাসনে হানা দেয় ডাকাতরা।

পুলিশসূত্রে জানা গেছে, রাত পৌনে তিনটে নাগাদ শুভ্রবাবুর  বাড়ির পিছনের দিকের  কোলাপসিবল গেট ও কাঠের দরজার তালা ভেঙে ঘরে ঢোকে পাঁচ দুষ্কৃতী। আওয়াজে ঘুম ভেঙে গিয়েছিল শুভ্রবাবু ও তাঁর স্ত্রীর। ডাকাতরা ঘরে ঢুকেই অস্ত্র দেখিয়ে হাত পা বেধে ফেলে দুজনের। প্রাণে মারার হুমকি দিয়ে হাতিয়ে নেয় আলমারির চাবি। তারপর প্রায় একঘণ্টা ধরে তছনছ করে গোটা বাড়ি।

জানা গেছে তিন চারটি সোনার চেন, নগদ প্রায় ১২ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন নিয়ে চম্পট দেয় তারা। পরে বিডিও ও তাঁর স্ত্রীর আর্তচিৎকার শুনে ছুটে আসেন আবাসনের নিরাপত্তা রক্ষীরা। খবর পেয়ে ছুটে আসেন হাবড়া থানার আইসি ও জেলার অতিরিক্ত পুলিশ সুপার।

শুক্রবার সকালে বিডিওর আবাসনে আসেন হাবড়া পঞ্চায়েত সমিতির সভাপতি অজিত সাহা। তিনি জানান, দুষ্কৃতীদের হাতে কোনও আগ্নেয়াস্ত্র ছিল না। ভোজালি জাতীয় অস্ত্র নিয়েই হানা দিয়েছিল তারা। পাঁচজনের প্রত্যেকের মুখই কালো কাপড় দিয়ে বাঁধা ছিল। হিন্দিতে কথা বলছিল তারা।

পুলিশ জানিয়েছে, কয়েকদিন আগে অশোকনগরের ডাকাতির ঘটনার সঙ্গে এই ঘটনার বেশ কিছু মিল পাওয়া গেছে। সবদিক খতিয়ে দেখা হচ্ছে।

এ দিকে সরকারি আবাসনে একজন সরকারি আধিকারিকের বাড়িতে এমন দুঃসাহসিক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার মানুষ।

Comments are closed.