বুধবার, নভেম্বর ২০
TheWall
TheWall

দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম বর্ধমান : এক স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি ছুড়ল দুষ্কৃতীরা। পাণ্ডবেশ্বর থানার খোট্টাডিহি কোলিয়ারি এলাকায় বুধবার রাতে ওই হামলা হয়। আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

পুলিশসূত্রে জানা গেছে, খোট্টাডিহি এলাকারই বাসিন্দা ওই স্বর্ণ ব্যবসায়ী মনোজ বর্মা। বুধবার রাতে নিজের দোকান বন্ধ করে মোটরবাইক নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। দুষ্কৃতীরাও মোটরবাইকে এসে খোট্টাডিহি এলাকার একটি ফাঁকা জায়গায় ওই মনোজবাবুকে লক্ষ্য করে গুলি চালায়। তাঁর গলায় গুলি লাগে বলে জানা গেছে। ঘটনাস্থলেই মোটরবাইক থেকে পড়ে যান তিনি। দুষ্কৃতীরাও চম্পট দেয়।

গুলির আওয়াজ পেয়ে ছুটে আসেন এলাকার মানুষ। তাঁরাই বছর ৪৫ এর ওই স্বর্ণ ব্যবসায়ীকে উদ্ধার করে দুর্গাপুর সিটি সেন্টারের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। ডাক্তাররা জানিয়েছেন, মনোজবাবুর অবস্থা এখন স্থিতিশীল।

ঘটনার তদন্ত শুরু করেছে পান্ডবেশ্বর থানার পুলিশ। নেহাত লুঠপাট নাকি অন্য কোনও কারণে ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে।

তবে মনোজবাবুর ভাই শ্রবণ বর্মা বলেন, ‘‘দাদা অত্যন্ত ভাল মানুষ বলেই এলাকায় পরিচিত। সেই অর্থে তাঁর কোনও শত্রু আছে বলেও আমাদের জানা নেই। পুলিশ তদন্ত করে দোষীদের গ্রেফতার করুক।’’

Comments are closed.