বৃহস্পতিবার, নভেম্বর ২১
TheWall
TheWall

জামাইয়ের ছোড়া গুলিতে শ্বশুরের মৃত্যুর অভিযোগে ডায়মন্ডহারবারে চাঞ্চল্য

দ্য ওয়াল ব্যুরো, দক্ষিণ ২৪ পরগনা : জামাইয়ের গুলিতে শ্বশুরের মৃত্যুর অভিযোগে উত্তাল হয়ে উঠল ডায়মন্ডহারবার থানা এলাকার মোহনপুর। মৃতের নাম শেখ মোক্তার (৪৫)। বেসরকারি বাসের চালক ছিলেন তিনি।

মঙ্গলবার রাতে বাস গ্যারাজে রেখে স্কুটি নিয়ে বাড়ি ফিরছিলেন শেখ মোক্তার। পুলিশ জানিয়েছে, পারুলিয়া চাঁদনগর মোড়ের কাছে ফাঁকা জায়গায় ১১৭ নম্বর জাতীয় সড়কে পেছন থেকে একটি মোটরবাইকে করে এসে তাঁকে লক্ষ্য করে গুলি চা‌লায় তাঁর জামাই হারুন সর্দার। হারুনের ভাই দিলওয়ার সর্দারও ছিল তার সঙ্গে। মোক্তারকে গুলি করে চম্পট দেয় তারা।

গুলিবিদ্ধ অবস্থাতেই কোনওরকমে স্কুটি চালিয়ে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালের দিকে যাওয়ার চেষ্টা করেন মোক্তার। কিন্তু কিছুটা দুরে গিয়ে রাস্তার উপরেই পড়ে যান তিনি। এরপর স্থানীয় লোকজন ছুটে এসে তাঁকে উদ্ধার করে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা মোক্তারকে কলকাতার হাসপাতালে রেফার করেন। কলকাতার হাসপাতালেই বুধবার ভোররাতে মৃত্যু হয় তাঁর।

পরিবারের অভিযোগ, তিন বছর আগে মোক্তারের একমাত্র মেয়ের সঙ্গে বিয়ে হয়েছিল সংগ্রামপুরের তালা গ্রামের বাসিন্দা হারুন সর্দারের। বিয়ের পর প্রথমদিকে তাদের সংসার ভালভাবে চললেও পরে শুরু হয় অশান্তি।  বর্তমানে তাদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। সেই আক্রোশেই শ্বশুরকে লক্ষ্য করে জামাই হারুন সর্দার ও তার ভাই গুলি চালায়।

পুলিশ জানিয়েছে, পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজ চলছে।

 

Comments are closed.