বৃহস্পতিবার, জানুয়ারি ১৭

সেলিব্রেশনের উন্মাদনায় শূন্যে গুলি চালিয়েছিলেন বাবা, আর সেই বুলেটেই মৃত্যু হলো ছেলের

দ্য ওয়াল ব্যুরো: নতুন বছরকে স্বাগত জানাতেই চলছিল সেলিব্রেশন। আর সেই উদযাপনে, উন্মাদনার পারদ আর একটু চড়াতে ছিল শূন্যে গুলি চালানোর আয়োজন। গুলি চালিয়েওছিলেন গৃহকর্তা। নিছক আনন্দ করাই ছিল উদ্দেশ্য। কিন্তু এই আনন্দের মাঝেই ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। শূন্যে চালানো ওই গুলি লেগেই মারা গিয়েছে গৃহকর্তার আট বছরের ছেলে।

ঘটনাটি ঘটেছে উত্তর-পুর্ব দিল্লির নিউ উসমানপুরে। পুলিশ জানিয়েছে, বছর বিয়াল্লিশের অতুল কুমার ঠাকুরের বাড়িতেই চলছিল পার্টি। সেলিব্রেশনের সময় হাজির ছিল তাঁর ছেলেও। সেই সময়েই শূন্যে গুলি চালান অতুল। কিন্তু অসাবধানতায় সেই গুলি ছিটকে এসে লাগে অতুলের ছেলের ডানদিকের গালে। গুরুতর জখম অবস্থায় বাচ্চাটিকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। ইতিমধ্যেই অভিযুক্ত অতুল কুমার ঠাকুরকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৩১ জানুয়ারি, সোমবার নিউ ইয়ার্স ইভের পার্টিতে গুলিবিদ্ধ হন অর্চনা গুপ্তা নামে এক মহিলার। ভিড়ে ঠাসা ওই পার্টির আয়োজক ছিলেন প্রাক্তন জেডিইউ বিধায়ক রাজু সিং। পুলিশ জানিয়েছে, সোমবার গভীর রাতে দক্ষিণ দিল্লিতে রাজু সিংয়ের ফার্ম হাউসে চলছিল পার্টি। বর্ষপূর্তির আনন্দে রাজু এবং তাঁর সঙ্গীরা শূন্যে গুলি ছুড়তে শুরু করেন। তখনই অর্চনা গুপ্তা নামে ওই মহিলার মাথায় গুলি লাগে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হন অর্চনা। শুক্রবার সেখানেই তাঁর মৃত্যু হয়। অর্চনার পরিবারের অভিযোগের ভিত্তিতে রাজু এবং তাঁর সঙ্গীদের ইতিমধ্যেই আটক করেছে পুলিশ।

Shares

Comments are closed.