শুক্রবার, এপ্রিল ২৬

ঝুলে রইল প্রেমিক, গামছার ফাঁস খুলে পড়ে চিৎকার প্রেমিকার

দ্য ওয়াল ব্যুরো, পূর্ব মেদিনীপুর :  বাড়ির লোক বিয়েতে রাজি হয়নি। তাই কিশোরী প্রেমিকাকে নিয়ে দিঘায় পালিয়ে চলে এসেছিলেন ২১ এর যুবক। রবিবার সকালে। গতকাল সারাদিন তাঁরা ঘুরে বেড়িয়েছেন সমুদ্র সৈকতে। দেখেছেন বিচ ফেস্টিভ্যাল। আজ ভোর হওয়ায় আগেই হোটেলের ঘরে একসঙ্গে নিজেদের শেষ করে ফেলার প্রস্তুতি নিয়েছিলেন দুজন।

হোটেলের কর্মীরা জানান, একটি গামছার অর্ধেক দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে ২১ বছরের যুবক দীপ নায়ক। বাকি অর্ধেকটা দিয়ে গলায় ফাঁস দেন তাঁর প্রেমিকা ১৭ বছরের কিশোরী। কিন্তু দেহের ভারে সেই গামছার ফাঁস ছিঁড়ে মাটিতে পড়ে যায় ওই কিশোরী। তার চোখের সামনে তখন ছটফট করছেন তার প্রেমিক। সেই দৃশ্য দেখে চিৎকার করতে শুরু করে ওই কিশোরী। ফের গলায় বিছানার চাদর জড়িয়ে আত্মহত্যার চেষ্টা করে সে।

কিন্তু ততক্ষণে সেই আর্ত চিৎকার শুনে ছুটে এসেছেন হোটেলের কর্মীরা। সঙ্গে সঙ্গে দরজা ভেঙে ওই কিশোরীকে উদ্ধার করেন তাঁরা। খবর দেন পুলিশে। পুলিশ এসে দীপের দেহ নামিয়ে আনে। দিঘা হাসপাতালে ভর্তি করা হয় ওই কিশোরীকে। মানসিকভাবে সে পুরোপুরি বিপর্যস্ত বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, দীপের বাড়ি হাওড়ার বাগনানে। বর্ধমানের জামালপুরের বাসিন্দা ওই কিশোরী। ফেসবুকের মাধ্যেমে আলাপ হয়েছিল দুজনের। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দুজনের সম্পর্ক মেনে নিচ্ছিল না তাঁদের পরিবার। তাই নিজেদের শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল তারা। এরজন্যই ৩ তারিখ রবিবার দিঘায় এসে একটি হোটেলে ওঠে। তাঁদের পরিবারকে খবর পাঠানো হয়েছে।

Shares

Comments are closed.