বৃহস্পতিবার, নভেম্বর ২১
TheWall
TheWall

গাড়ি দুর্ঘটনায় জখম ধুপগুড়ির তৃণমূল বিধায়ক

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি: দলের কর্মসূচি সেরে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় গুরুতর জখম হলেন ধুপগুড়ির তৃণমূল বিধায়ক মিতালি রায়। জখম হয়েছেন তাঁর গাড়ির চালক ও নিরাপত্তারক্ষীও। ধুপগুড়ি স্টেশন পাড়া এলাকায় মঙ্গলবার সকালে দুর্ঘটনাটি ঘটে।

তৃণমূল সূত্রে জানা গেছে, ধুপগুড়ির ঝাড় মাগুরমারি এলাকায় সোমবার রাতে দিদিকে বলো কর্মসূচি ছিল বিধায়কের। সেখানে কর্মসূচি সেরে শরৎ রায় নামে একজনের বাড়িতে রাতে থাকেন তিনি। আজ সকালে ফের কিছু কর্মসূচি সেরে বাড়ি ফিরছিলেন। সাড়ে দশটা নাগাদ ধুপগুড়ি স্টেশন সংলগ্ন এলাকায় আচমকাই একটি মোটরবাইক তাঁর গাড়ির সামনে চলে আসে। মোটরবাইকটিকে পাশ কাটাতে গিয়ে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লাইটপোস্টে ধাক্কা মারে।

মিতালীদেবীর পরিবার সুত্রে জানা গেছে, তাঁর পাঁজরের ৩টি হাড় ভেঙেছে। গুরুতর আঘাত লেগেছে তাঁর গাড়ির চালক নরেন্দ্রনাথ রায় ও নিরাপত্তারক্ষী জয়দেব কার্জিরও। চিকিৎসার জন্য প্রথমে তাঁদের ধুপগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় পরে শিলিগুড়িতে নিয়ে যাওয়া হয় তাঁদের।

জলপাইগুড়ির পুলিশ সুপার অভিষেক মোদী জানান মোটরবাইককে বাঁচাতে গিয়েই দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহত বিধায়ক, তাঁর রক্ষী ও গাড়ির চালককে উদ্ধার করে ধুপগুড়ি হাসপাতালে নিয়ে যায়।

Comments are closed.