কলকাতা ও উত্তর ২৪ পরগনায় সংক্রমণ বেড়েই চলেছে, রাজ্যের করোনা-গ্রাফ একই রকম

৭২১

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: গত ২৪ ঘণ্টায় এ রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছিলেন ৩৬১২ জন। আজ, সোমবার সেই সংখ্যাটা ৩৫৮৩। গতকাল মারা গিয়েছিলেন ৫৯ জন, আজও রাজ্যে মারা গেছেন ৬০ জন। অর্থাৎ রাজ্যে করোনা সংক্রমণের ঊর্ধ্বমুখী গ্রাফ একেবারেই অবিচল।

এর ফলে রাজ্যে মোট করোনা সংক্রমণের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ লক্ষ ৯৮ হাজার ৩৮৯। গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থও হয়ে উঠেছেন ৩১৫৫ জন, ফলে মোট সুস্থতার সংখ্যা ২ লক্ষ ৬২ হাজার ১০৩। কোভিড সংক্রমণ নিয়ে এ পর্যন্ত রাজ্যে মোট মৃত্যুু হল এই নিয়ে ৫৬৮২ জনের! যদিও এঁদের মধ্যে ৪৮১১ জনের কোমর্বিডিটি ছিল বলে দাবি করা হয়েছে বুলেটিনে।

এই মুহূর্তে রাজ্যে করোনার জীবাণু সক্রিয় রয়েছে ৩০ হাজার ৬০৪ জনের দেহে। রাজ্যের ডিসচার্জ রেট রয়েছে ৮৭.৮৪ শতাংশ।

গতকালের মতোই এদিনও উত্তর ২৪ পরগনা আর কলকাতাতেই সর্বোচ্চ সংখ্যক মানুষ আক্রান্ত হয়েছেন করোনায়। সংখ্যাটা যথাক্রমে ৭১৭ এবং ৭৫৯। পরেই এ রাজ্যে গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি করোনা আক্রান্ত রোগীর খোঁজ মিলেছে হাওড়ায়, ২২৮ জন। তার পরেই আছে দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুর, ২১৯ এবং ১৭৩ জন আক্রান্ত সেখানে।

এদিন ১৯ জন মারা গেছেন কলকাতায়, উত্তর ২৪ পরগনায় ১৬ জন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা পরীক্ষা হয়েছে ৪০ হাজার ০৫৬ জনের। এই নিয়ে এ রাজ্যে মোট করোনা টেস্ট হয়েছে ৩৭ লক্ষ ৩৩ হাজার ৬৫৬ জনের।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More