শুক্রবার, আগস্ট ২৩

ফের উত্তপ্ত কাঁকিনাড়া, বোমায় জখম তিনজনকে পাঠানো হল হাসপাতালে

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: ফের বোমাবাজি কাঁকিনাড়ায়। মঙ্গলবার বিকেলে জুটমিল লাইনে ১২ নং গলিতে দুষ্কৃতীদের ছোড়া বোমায় আহত হলেন তিনজন। এঁদের মধ্যে একজন মহিলা। আহতদের ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও র‍্যাফ।

টানা প্রায় দু মাস ধরে দুষ্কৃতী তাণ্ডবে অতিষ্ট ভাটপাড়া-জগদ্দল-কাঁকিনাড়া এলাকার মানুষের জীবন। অবাধে নিশ্চিন্তে বাড়ির বাইরে পা রাখতে পারছেন না কেউ। নিশ্চিন্তে দোকানপাট খুলে ব্যবসা করতে পারছেন না ব্যবসায়ীরা। ভাটপাড়া বিধানসভার উপ নির্বাচন ঘিরে গত ১৯ মে থেকে তেতে ওঠে ভাটপাড়া। শুরু হয়  বিজেপি ও তৃণমূলের তুমুল সংঘর্ষ।  ভাঙচুর, বোমাবাজি, গুলিবৃষ্টিতে  রণক্ষেত্রের চেহারা নেয় গোটা তল্লাট। পুলিশ ও আধা সামরিক বাহিনীর জওয়ানরা বারবার পরিস্থিতি সামাল দিলেও গত দু মাস ধরেই জারি রয়েছে বিক্ষিপ্ত অশান্তি। যখন তখন বোমাবাজি, গুলিবৃষ্টি দস্তুর হয়ে পড়েছে কাঁকিনাড়া-ভাটপাড়ার বিস্তীর্ণ এলাকায়। প্রাণ গিয়েছে ১৭ জনের। পুলিশি তল্লাসি চললেও দুষ্কৃতীরাজ ঠেকানো যাচ্ছে না বলেই অভিযোগ এলাকার মানুষের।

আজও বিকেল বেলা আচমকা বোমাবাজি শুরু হয় গোটা তল্লাটে।  মুড়িমুড়কির মতো বোমা পড়তে শুরু করে। আতঙ্কে ছোটাছুটি শুরু করেন সাধারণ মানুষ। তাঁদের মধ্যেই তিনজন বোমার ঘায়ে জখম হয়েছেন।

Comments are closed.