মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

লন্ডনের পরে হেগ শহরেও ছুরি নিয়ে হামলা আততায়ীর

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো : শুক্রবার দুপুরে লন্ডন ব্রিজে ছুরি নিয়ে হামলা করেছিল আততায়ী। তার কয়েক ঘণ্টার মধ্যে হেগ শহরে একই ঘটনা ঘটল। পুলিশ জানিয়েছে, এদিন সন্ধ্যায় শহরের গ্রোট মার্কটস্ট্র্যাট বাজার অঞ্চলে এক আততায়ী হানা দেয়। ছুরির ঘায়ে জখম হয়েছে তিন নাবালক।

ঘটনাস্থলের ছবি ও ভিডিও থেকে দেখা গিয়েছে, ঘটনাস্থল থেকে বহু মানুষ দৌড়ে পালাচ্ছেন। শুক্রবার সন্ধ্যায় মাকে নিয়ে ওই অঞ্চলে বাজার করতে গিয়েছিলেন এম্মা এভারস নামে এক মহিলা। তিনি বলেন, “হঠাৎ বুঝতে পারলাম, খারাপ কিছু একটা ঘটেছে। ভয়ে দৌড়তে শুরু করলাম। কিছুক্ষণ বাদে দেখি মা আমার সঙ্গে নেই। ভিড়ের মধ্যে বিচ্ছিন্ন হয়ে গিয়েছেন।”

পুলিশ সোশ্যাল মিডিয়ায় বার বার আবেদন জানাচ্ছে, প্রত্যক্ষদর্শীরা আমাদের সাহায্য করুন। কে আততায়ী, তার কী উদ্দেশ্য ছিল জানানো হয়নি। পুলিশ শুধু বলেছে, “এখনকার পরিস্থিতি খুব জটিল।” ডাচ ন্যাশনাল ব্রডকাস্টার এনওএস বলেছে, এই হামলার পিছনে জঙ্গিরা ছিল বলে প্রমাণ নেই। যেখানে আততায়ী হানা দিয়েছিল, জায়গাটা নেদারল্যান্ডস পার্লামেন্ট বিল্ডিং-এর কাছে।

লন্ডন ব্রিজে যে আততায়ী হামলা চালিয়েছিল, তাকে পুলিশ গুলি করে মেরেছে। কিন্তু হেগ শহরের আততায়ীকে ধরা গিয়েছে কিনা এখনও জানা যায়নি।

Share.

Comments are closed.