সোমবার, আগস্ট ১৯

জিও-র তিন সুপার প্ল্যান, দিনে ৩ থেকে ৫ জিবি ফোর-জি ডেটা

দ্য ওয়াল ব্যুরো: গ্রাহকদের জন্য নিত্য নতুন প্ল্যান নিয়ে আসার ব্যাপারে রিলায়েন্স জিওর সুনাম প্রথম দিন থেকেই। ৩৯৯ টাকায় ৮৪ দিনের জন্য ১২৬ জিবি ৪জি ডেটা প্ল্যানের জনপ্রিয়তা এখনও তুঙ্গে। এরই মধ্যে তিনটি নতুন প্ল্যান রয়েছে জিওর। যেগুলি দিনে ৩ জিবি থেকে ৫ জিবি ডেটা দেয়।

দিনে ৩ জিবি-র প্ল্যান

এই প্ল্যানে ২৯৯ টাকার বিনিময়ে গ্রাহকরা ২৮ দিনের জন্য মোট ৮৪ জিবি ডেটা পান। যাঁদের খুব বেশি ডেটা খরচ হয়, তাঁদের জন্য খুবই লাভজনক এই প্ল্যান। আগে এই প্ল্যানে পাওয়া যেত মাত্র ৫৬ জিবি ডেটা। এখন সেটা বেড়ে ৮৪ জিবি হয়েছে। এছাড়াও প্রতিদিন বিনামূল্যে ১০০টি এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা রয়েছে এই প্ল্যানে। সঙ্গে জিও টিভি, জিও সিনেমা-সহ জিওর অন্যান্য অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশনও মেলে।

দিনে ৪ জিবি-র প্ল্যান

প্রতিদিন ৪ জিবি ডেটা প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানের খরচ ৫০৯ টাকা। এক্ষেত্রে গ্রাহকরা মোট ১১২ জিবি ফোর-জি ডেটা খরচ করতে পারবেন। এর আগে এই প্ল্যানে পাওয়া যেত প্রতিদিন মাত্র ৩ জিবি ডেটা। প্ল্যানের মধ্যে রয়েছে প্রতিদিন বিনামূল্যে ১০০টি এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। রয়েছে জিও টিভি, জিও সিনেমার মতো জিও অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশনও।

দিনে ৫ জিবি-র প্ল্যান

এই প্ল্যানের মেয়াদও ২৮ দিন, খরচ পড়ছে ৭৯৯ টাকা। প্ল্যান অনুযায়ী মোট ১৪০ জিবি ডেটা খরচ করা যায়, অর্থাৎ প্রতিদিন ৫ জিবি। এক্ষেত্রেও অন্য প্ল্যানগুলির মতোই রয়েছে প্রতিদিন বিনামূল্যে ১০০টি এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। রয়েছে জিও টিভি, জিও সিনেমার মতো জিও অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশন।

Comments are closed.