সোমবার, সেপ্টেম্বর ২৩

দিলীপের সভার আগে বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত কেশপুর, আহত ২০

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম মেদিনীপুর: কেশপুরের মুগবাসানে তৃণমূল বিজেপি সংঘর্ষে জখম হলেন ২০ জন। কেশপুর হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।

আজ কেশপুরের আনন্দপুরে সভা ছিল বিজেপির। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং মুকুল রায় উপস্থিত ছিলেন সেই সভায়। সকাল থেকেই কেশপুর ও লাগোয়া এলাকা থেকে কর্মী সমর্থকরা আসছিলেন এই সভায়। বিজেপির অভিযোগ, সভায় আসা কর্মী সমর্থকদের লক্ষ্য করে কটূক্তি করছিল তৃণমূলের কর্মী সমর্থকরা। তাই নিয়েই গন্ডগোলের সূত্রপাত। কেশপুরের ২ নম্বর অঞ্চলের খেতুয়া থেকে বাসে করে বিজেপি কর্মীরা আসছিল সভায় যোগ দিতে। তাঁদের লক্ষ্য করে তৃণমূলের কর্মীরা ঢিল ছোড়ে বলে অভিযোগ। তারপরেই ধুন্ধুমার বেধে যায় দু পক্ষের। পরে পুলিশ গিয়ে অবস্থা নিয়ন্ত্রণে আনে। কেশপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহতদের। বিজেপির কর্মীদের লক্ষ্য করে কটূক্তি ও ঢিল ছোড়ার অভিযোগ অবশ্য অস্বীকার করেছে তৃণমূল।

পরে এই সভাতেই দিলীপ ঘোষ দলের কর্মীদের বললেন, যেসব নেতারা কাটমানি নিয়েছে তার বাড়ির সামনে যান আর সুদে-আসলে কড়ায়-গণ্ডায় বুঝে নিন। কাটমানি প্রসঙ্গে কাউকেই যে রেয়াত করা হবে না তাও কার্যত বুঝিয়ে দিলেন তিনি। এমনকি এও বললেন, ‘‘দল বদলে কেউ বিজেপিতে আসতে গেলে তাকেও কাটমানি ফেরত দিয়ে তবেই দলে আসতে হবে।’’

বিজেপি নেতা মুকুল রায়ও এ দিনের সভায় বক্তব্য রাখেন। পরে হাসপাতালে গিয়ে আহতদের দেখে আসেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ।

 

Comments are closed.