বৃহস্পতিবার, ডিসেম্বর ৫
TheWall
TheWall

মেয়ে কেন কালো ! চার মাসের সন্তানকে আছড়ে মারল বাবা

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা : মেয়ে কালো। তাই তাকে আছড়ে মারার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে।  ঘটনায় স্তম্ভিত বসিরহাটের স্বরূপনগর।

বাবা মার প্রথম সন্তান। সবটুকু আদর ঢেলে দিয়ে মা নাম রেখেছিল ঝিকরা। চার মাসের সেই ঝিকরাকেই শনিবার আছড়ে মারার অভিযোগ উঠল তার বাবা মনিরুল খানের বিরুদ্ধে। ঝিকরার মা সোনিয়ার অভিযোগের ভিত্তিতে মনিরুলকে গ্রেফতার করেছে পুলিশ।

বছর ছাব্বিশের মনিরুল পেশায় সেলাই মিস্ত্রি। সোনিয়ার অভিযোগ, তাদের মেয়ের গায়ের রঙ কালো। এই নিয়ে মাঝেমধ্যেই তুমুল অশান্তি করত মনিরুল। সেই অশান্তি তুঙ্গে ওঠে শনিবার। ঝগড়া চলার সময় তাঁর কাছ থেকে শিশুকন্যাকে টেনে নিয়ে সিঁড়িতে আছড়ে মারে মনিরুল। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির।

সোনিয়ার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। তারাই ধরে ফেলেন মনিরুলকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় স্বরূপনগর থানার পুলিশ। শিশুর মায়ের বয়ান রেকর্ড করার পর গ্রেফতার করে মনিরুলকে। পরে স্বরূপনগর থানায় মনিরুলের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে সোনিয়া। তিনি বলেন, ‘‘মেয়ে হওয়ার পর থেকেই নিত্য অশান্তি লেগে থাকতো আমাদের পরিবারে। কেন মেয়ের গায়ের রঙ কালো তা নিয়ে আমার সঙ্গে অশান্তি করত। আজ আমার মেয়েকে মেরেই ফেলল।’’

পুলিশ জানিয়েছে, জেরায় খুনের কথা কবুল করেছে মনিরুল। রবিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে অভিযুক্তকে।

 

Comments are closed.