ফের রেকর্ড ভেঙে একদিনে ৫৩ জন করোনা নিয়ে মারা গেলেন রাজ্যে! মোট আক্রান্তও পেরোল ৭৮ হাজার

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: লাফিয়ে লাফিয়ে ভাঙছে রেকর্ড। আজ, সোমবার সন্ধেয় স্বাস্থ্য ভবনের বুলেটিন বলছে, রাজ্যে করোনা সংক্রমণ নিয়ে ৫৩ জন মারা গেছেন গত ২৪ ঘণ্টায়! এই সংখ্যা এ যাবৎ সর্বোচ্চ। গত ২৪ ঘণ্টায় আক্রান্তও হয়েছেন ২৭১৬ জন। করোনা সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ২০৮৮ জন।

ফলে রাজ্যে মোট করোনা সংক্রমণের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭৮ হাজার ২৩২। সংক্রমণ নিয়ে মোট মৃত্যু হয়েছে ১৭৩১ জনের। মোট সেরে উঠেছেন ৫৪ হাজার ৮১৮ জন। এই মুহূর্তে করোনা অ্যাকটিভ আছে ২১ হাজার ৬৮৩ জনের দেহে। সব মিলিয়ে রাজ্যের ডিসচার্জ রেট বেড়ে হয়েছে ৭০.০৭ শতাংশ।

জেলাওয়াড়ি সংক্রমণের নিরিখে ফের শীর্ষে রয়েছে কলকাতা। এখদিনে ৭৫৬ জন করোনায় সংক্রামিত হয়েছেন এই শহর থেকে। মারা গেছেন ২১ জন। মোট মৃত্যুর সংখ্যা এই শহরে দাঁড়াল ৮২০। কলকাতার পরেই আছে উত্তর ২৪ পরগনা, সেখানে করোনায় সংক্রামিত ৫১০ জন। এই জেলাতেও মারা গেছেন ২১ জন। তার পরেই আছে হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনা, ১৮৫ জন ও ১৪৪ জন সংক্রামিত হওয়ার পাশাপাশি এই জেলায় মারা গেছেন ৩ জন করে।

তবে এদিনও উদ্বেগ বাড়িয়েছে দার্জিলিং। ১৫১ জন আক্রান্ত হয়েছেন উত্তরবঙ্গের এই জেলা থেকে। যে ঝাড়গ্রাম জেলা একটানা কয়েক দিন সংক্রমণমুক্ত ছিল, সেই ঝাড়গ্রামেও আরও চার জন নতুন করোনা আক্রান্তের হদিস মিলেছে। সব মিলিয়ে পরিস্থিতি ক্রমেই উদ্বেগজনক হয়ে উঠছে।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট করোনা টেস্ট হয়েছে ২২ হাজার ১২২টি। এই নিয়ে রাজ্যে মোট টেস্টের সংখ্যা হল ৯ লক্ষ ৫৬ হাজার ৬৫৯। মোট ৫৭টি ল্যাবে চলছে পরীক্ষা, ৮৩টি হাসপাতালে হচ্ছে চিকিৎসা।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More