বৃহস্পতিবার, অক্টোবর ১৭

#BREAKING: মোটরসাইকেলে করে এসে বসিরহাটে যুবককে কুপিয়ে খুন করল মহিলা

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা:  প্রকাশ্য দিবালোকে মোটর সাইকেল করে এসে এক যুবককে কুপিয়ে খুন করল এক মহিলা।
আজ সকাল পৌনে এগারোটা নাগাদ বসিরহাটের মাটিয়া থানার খোলাপোতার চৌরাস্তার মোড়ে ওই ঘটনা ঘটে। ব্যস্ত রাস্তায় উপর আচমকা এমন ঘটনায় হতবাক হয়ে যান মানুষজন। তীব্র উত্তেজনা সৃষ্টি হয়।  এরপরেই স্থানীয় বাসিন্দারা রুখে দাঁড়িয়ে ওই মহিলা, এবং মোটর সাইকেলে থাকা আরও দুই যুবককে ধরে গণধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দেয়।

পুলিশ জানিয়েছে , মৃত যুবকের নাম আল আমিন (৩৪)। ধৃত মহিলার নাম মারুফা বিবি। মারুফার স্বামী এবং তার আরেক সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ।

বাসিন্দারা জানান, সকাল সাড়ে দশটা নাগাদ খোলাপাতা তিন রাস্তার মোড়ে মোটর সাইকেল নিয়ে আসে তিনজন। সেখানেই দাঁড়িয়েছিল আলআমিন। মোটর সাইকেলে আসা তিনজনের সঙ্গে বচসা শুরু হয় আলআমিনের। এই সময়ই ওই মহিলা ধারালো অস্ত্র দিয়ে যুবকের গলা কেটে দেয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। ঘটনার আকস্মিকতায় প্রথমে হকচকিয়ে গেলেও পরে বাসিন্দারা ছুটে গিয়ে ধরে ফেলে অভিযুক্তদের। শুরু হয় গণপ্রহার। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাদের।

ঘটনার পেছনে ব্যবসায়িক লেনদেন না পরকীয়া ? খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ। এসডিপিও অশেষ মৌর্য ঘটনাস্থলে আসেন । তিনি জানান, আল আমিন মারুফার পূর্ব পরিচিত বলেই তাদের অনুমান। দুজনের মধ্যে কোনও সম্পর্ক ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। ব্যবসায়িক লেনদেনের কারণে খুন কি না দেখা হচ্ছে তাও। জেরার মুখে খুনের কথা স্বীকার করেছে মারুফা। খুনে ব্যবহৃত অস্ত্রটিও উদ্ধার করেছে পুলিশ।

Comments are closed.