শুক্রবার, অক্টোবর ১৮

আদালতে আসামী নিয়ে যাওয়ার পথে দশজনকে ধাক্কা দিল প্রিজনভ্যান

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া :  শ্যামপুর থানা থেকে অভিযুক্তদের আদালতে নিয়ে যাওয়ার পথে ব্রেক ফেল করে ১০ জন পথচারীকে চাপা দিল একটি প্রিজন ভ্যান। এই ঘটনায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয় উলুবেড়িয়ার কলেজ গেটের সামনে। পরে এসডিপিও র নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে অবস্থা সামাল দেয়। জখম দশজনের মধ্যে সাতজনের আঘাত গুরুতর।

এ দিন দুপুর দেড়টার কিছু পরের ঘটনা। পুলিশসূত্রে জানা গিয়েছে, তিনজন অভিযুক্তকে নিয়ে শ্যামপুর থানা থেকে বেরিয়ে উলুবেড়িয়া আদালতের দিকে যাচ্ছিল প্রিজন ভ্যানটি। উলুবেড়িয়া কলেজের কাছে এসে আচমকাই ব্রেক ফেল করে গাড়িটি। আজ এলাকায় হাট থাকায় প্রচুর মানুষের ভিড় ছিল। পরপর দশজনকে ধাক্কা মারে প্রিজন ভ্যানটি। এরপরেই সজোরে গিয়ে ধাক্কা মারে একটি ল্যাম্প পোস্টে।

আহত দশজনের মধ্যে তিনজন উলুবেড়িয়া কলেজের ছাত্রী। তবে তাঁদের প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। আহত বাকি সাতজন ভর্তি রয়েছেন উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। ঘটনার পর কিছু সময়ের জন্য পথ অবরোধ করেন উলুবেড়িয়া কলেজের ছাত্রছাত্রীরা। পুলিশ এসে বুঝিয়ে তাঁদের সরিয়ে দেয়। প্রিজন ভ্যানে থাকা তিন অভিযুক্তকে পাঠানো হয় আদালতে। দুর্ঘটনার জন্য বেশ কিছুক্ষণ ওই রাস্তায় যান চলাচল বিঘ্নিত হয়।

Comments are closed.