বৃহস্পতিবার, ডিসেম্বর ৫
TheWall
TheWall

পুলিশে চাকরি দেওয়ার নামে সাত লক্ষ টাকা প্রতারণা, অভিযুক্ত পাকড়াও

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা : তিনি সিবিআই এর ডিএসপি। ইচ্ছে করলেই পুলিশে চাকরি দিতে পারেন। এই ভাঁওতা দিয়ে সাত লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল বারাসত থানার পুলিশ।

ধৃত ব্যক্তির নাম রাহুল চৌধুরী। পুলিশ জানিয়েছে, বেশ কিছুদিন ধরে বিধানপার্ক এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন তিনি। দোকান বাজার করতে গিয়ে সবাইকে সিবিআই অফিসার হিসেবেই পরিচয় দিতেন।

বিধান পার্কের বাজারে সবজি বিক্রি করেন অপর্ণা মজুমদার। তাঁর কাছ থেকে নিয়মিত সবজি কিনতে আসতেন রাহুল। সিবিআই অফিসার পরিচয় পেয়ে তাকে রীতিমতো সমীহও করতেন অপর্ণা। আলাপচারিতায় অপর্ণা জানান, মাধ্যমিক পাশ করতে পারেননি তাঁর ছেলে। অপর্ণা বলেন, সেই ছেলেকেই পুলিশে চাকরি করে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন রাহুল। এরজন্য দফায় দফায় তাঁর কাছ থেকে সাত লাখ টাকা নেন। তিনি বলেন, ‘‘অনেককে টাকা দিতে হবে বলে আমার কাছ থেকে কয়েক দফায় সাত লক্ষ টাকা নিয়েছেন উনি। একটু অপেক্ষা করলেই চাকরি হয়ে যাবে বলে আশ্বাস দিয়েছেন বারবার। কিন্তু অনেক দিন অপেক্ষা করেও কিছু না হওয়ায় শেষপর্যন্ত দিন ১৫ আগে পুলিশের কাছে যাই।’’

সেই অভিযোগ পেয়ে তল্লাশি শুরু করে পুলিশ। তখন গা ঢাকা দেয় অভিযুক্ত। অবশেষে আজ টালিগঞ্জের রিজেন্ট পার্ক এলাকা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

Comments are closed.