শুক্রবার, অক্টোবর ১৮

বাবাকে গুলি, লক্ষ্যভ্রষ্ট হয়ে লাগল ক্লাস নাইনের ছাত্রের বুকে

দ্য ওয়াল ব্যুরো, মুর্শিদাবাদ:  বাবাকে লক্ষ্য করে গুলি ছুড়েছিল দুষ্কৃতীরা। কিন্তু কোনওমতে বেঁচে যান তিনি। গুলি গিয়ে লাগে নবম শ্রেণির পড়ুয়া তাঁর ছেলের বুকে। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। আহত ছাত্রের নাম রাহুল পাল। জমিতে ট্রাক্টর নিয়ে যাওয়াকে কেন্দ্র করে বচসার জেরেই সে গুলিবিদ্ধ হয়েছে বলে অভিযোগ।

শুক্রবার দুপুরে, চাষের জমির উপর দিয়ে ট্র্যাক্টর যাওয়া নিয়ে ঝগড়া হয় ভরতপুরের গুন্দরিয়া গ্রামের বাসিন্দা প্রাণকৃষ্ণ পাল ও নীলমাধব পালের। স্থানীয় বাসিন্দারা জানান, তখনকার মতো সেই ঝগড়া থেমে গেছিল। কিন্ত শনিবার সকালে নীলমাধব পাল জমিতে যেতেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে লাগে নীলমাধব পালের ছেলে রাহুল পালের পেটে। গতকালের ঝগড়ার জেরেই  ওই হামলা বলে অভিযোগ ।

গুলিবিদ্ধ ছাত্র মাটিতে পড়ে গেলে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে প্রথমে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তরিত করা হয়।

প্রাণকৃষ্ণ পাল সহ আরও কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন আহত ছাত্রের পরিবার। ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

Comments are closed.