বৃহস্পতিবার, নভেম্বর ১৪

বিকিনিতে লাস্যময়ী ইলিয়ানা, উত্তাপ ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়

দ্য ওয়াল ব্যুরো : অনুরাগ বসুর ‘বরফি’ ছবি দিয়ে তাঁর বলিউডে হাতেখড়ি। তারপর ‘রুস্তম’, ‘রেড’এর মতো সফল ছবিতে নিজের অভিনয় প্রতিভার পরিচয় দিয়েছেন। তাঁর বেশিরভাগ ছবিতেই সিম্পল লুকে তাঁকে দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় বারবার হট অবতারে দেখা যায় ইলিয়ানা ডি ক্রুজকে। সম্প্রতি ইনস্টাগ্রামে ফের বিকিনি ছবি দিয়ে নেটিজেনদের মন করেছেন এই সেক্সি সিরেন।

সম্প্রতি লাল-কালো বিকিনিতে দেখা গিয়েছে ইলিয়ানাকে। রোদের মধ্যে শুয়ে আছেন তিনি। তাঁর এই ছবি ইতিমধ্যেই ভাইরাল। অনুরাগীরা প্রশংসার বন্যা বইয়ে দিলেও সবার নজর কেড়েছে তাঁর ছবির ক্যাপশনে। সেখানে তিনি লিখেছেন, “মা: বেশিক্ষণ বাইরে রোদের মধ্যে থেকো না। চামড়ায় ট্যান পড়তে পারে। আমি: তাতে কী?”

এই সপ্তাহেই নীল রঙের অফ শোল্ডার বিকিনি পরে ছবি দিয়েছিলেন ইলিয়ানা। তার ক্যাপশনও ছিল অন্যদের থেকে বেশ খানিকটা আলাদা। সেখানে তিনি লিখেছিলেন, “আমি জানলা দিয়ে বাইরের দিকে তাকিয়ে আছি। পিছনে রোম্যান্টিক গান বাজছে। সেই গানের তালে আমি নিজেকে অনুভব করছি।”

এই মাসেই সাদা রঙের একটা বিকিনি পরে ছবি দিয়েছিলেন ৩২ বছরের এই অভিনেত্রী। যদিও সেই ছবিতে ইলিয়ানার মুখ দেখা যাচ্ছিল না।

শুধু এই নয়, এর আগেও একাধিকবার বিকিনি পরে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইলিয়ানা। তাঁর ছবির চরিত্রের বাইরে যে হট অ্যান্ড হ্যাপেনিং লুকস আছে সেটা নিজের অনুরাগীদের সামনে তুলে ধরেছেন। অনেকে অবশ্য ইলিয়ানার সেইসব ছবির সমালোচনা করেছেন। কিন্তু কোনও সমালোচনারই তোয়াক্কা করেননি নায়িকা। নিজের মতো করে নিজের জীবন উপযোগ করছেন তিনি। আর সেটা তাঁর ছবি দেখেই বোঝা যাচ্ছে।

২২ নভেম্বর ইলিয়ানার পাগলপন্তি রিলিজ করছে। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন জন আব্রাহাম, আরশাদ ওয়ারসি, পুলকিত সম্রাট, কৃতী খারবান্দা ও উর্বশী রাউতেলা। এই ছবির পরে অভিষেক বচ্চনের সঙ্গে ‘দ্য বিগ বুল’ ছবির শ্যুটিং শুরু করবেন ইলিয়ানা।

Comments are closed.