বৃহস্পতিবার, নভেম্বর ২১
TheWall
TheWall

কালীঘাট মেট্রো স্টেশনে ধুন্ধুমার, মহিলার অভিযোগের ভিত্তিতে মারধর আরপিএফ-এর, বিক্ষোভ

দ্য ওয়াল ব্যুরো : এক মহিলার অভিযোগের ভিত্তিতে কালীঘাট মেট্রো স্টেশনে এক ব্যক্তিকে হেনস্থা ও মারধরের অভিযোগ উঠল আরপিএফ-এর বিরুদ্ধে। এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে মেট্রো স্টেশন চত্বর। আক্রান্ত ব্যক্তির নাম সিজার মিশ্র। খবর পেয়ে সেখানে গিয়ে বিক্ষোভ দেখান তাঁর পরিচিতরা।

ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধেবেলা। জানা গিয়েছে কালীঘাট মেট্রো স্টেশনে এক মহিলা অভিযোগ করেন সিজারবাবু তাঁকে না জানিয়ে লুকিয়ে তাঁর ছবি তুলছিলেন। এ কথা শুনেই সেখানে কর্তব্যরত আরপিএফ রাজেশ কুমার মীনা তাঁকে হেনস্থা করেন বলে অভিযোগ। সিজারবাবু প্রতিবাদ জানালে তাঁলে লাথি পর্যন্ত মারা হয়ে বলে অভিযোগ।

মারধরের পর সিজারবাবুকে নিয়ে যাওয়া হয় মেট্রো আধিকারিকের অফিসে। সেখানে গিয়ে তাঁর ফোন চেক করে দেখা হয়, কিন্তু ফোনে ওই মহিলার কোনও ছবি পাওয়া যায়নি। এরপরেই ফোন করে নিজের পরিচিতদের সেখানে ডাকেন সিজারবাবু। কিছুক্ষণের মধ্যেই ৪০ থেকে ৫০ জন সেখানে এসে উপস্থিত হন। সবাই বিক্ষোভ দেখাতে শুরু করেন। সেখানে আসে ‘বাংলা পক্ষ’ নামের একটি সংগঠনের সদস্যরাও। তাঁরাও বিক্ষোভে যোগ দেন।

সিজার মিশ্র অভিযোগ করেছেন, তাঁকে শুধু মারধর করা হয়নি, তাঁকে বাঙালি তুলে গালাগাল করেছেন ওই আরপিএফ। এমনকি তাঁকে ‘ভিখারি’ বলা হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি। তাঁদের দাবি, ক্ষমা চাইতে হবে আরপিএফ রাজেশ কুমার মীনাকে। এই ঘটনায় বেশ কিছুক্ষণ বিশৃঙ্খলা সৃষ্টি হয় কালীঘাট মেট্রো স্টেশন চত্বরে।

মেট্রোর তরফে আশ্বাস দেওয়া হয়েছে, তাঁরা পুরো বিষয়টা খতিয়ে দেখছেন। কর্তব্যরত আরপিএফ-এর দোষ প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

পড়ুন, দ্য ওয়ালের পুজোসংখ্যার বিশেষ লেখা….

Comments are closed.