বৃহস্পতিবার, জুলাই ১৮

কাটমানি বিক্ষোভ এ বার মন্ত্রীর দোরগোড়ায় , হুগলিতে অস্ত্র আইনে গ্রেফতার দুই বিজেপি নেতা

দ্য ওয়াল ব্যুরো, হুগলি: কাটমানি বিক্ষোভ এ বার আছড়ে পড়ল রাজ্যের মন্ত্রীর বাড়ির দরজায়। আর সেই ঘটনায় গ্রেফতার করা হল দুই বিজেপি নেতাকে।

শুক্রবার সকালে চুঁচুড়ায় রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের হুগলি জেলা সভাপতি তপন দাশগুপ্তর বাড়ির সামনে কাটমানি ফেরতের দাবিতে বিক্ষোভ দেখায় বিজেপি। হাতে প্ল্যাকার্ড নিয়ে, রাস্তায় বসে পড়ে চলে স্লোগান। ওই ঘটনাতেই গ্রেফতার করা হয়েছে বিজেপি-র দুই নেতা সুরেশ সাউ এবং রাজীব নাগকে।

তপন দাশগুপ্তর ঘনিষ্ঠ একজন চুঁচুড়া থানায় এই দুই বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর করেন। অভিযোগ, বিজেপি-র এই দুই নেতা বোমা-বন্দুক ও লোকলস্কর নিয়ে হামলা করতে এসেছিল। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ অস্ত্র আইনে গ্রেফতার করেছে দু’জনকে। শনিবার তাঁদের জেলা আদালতে পেশ করা হবে। বিজেপি-র দাবি, মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে তাদের দুই নেতাকে। শনিবার সকালে চুঁচুড়া থানার সামনে আবস্থানে বসার সিদ্ধান্ত নিয়েছে গেরুয়া শিবির।

কয়েক মাস আগেও এই অঞ্চলে তপন দাশগুপ্তর দাপটে বাঘে গরুতে এক ঘাটে জল খেত। কিন্তু লোকসভায় এখানে বিপর্যয়ের মুখে পড়েছে শাসকদল। হাতছাড়া হয়েছে হুগলি আসন। মন্ত্রীর নিজের বিধানসভা সপ্তগ্রামেও পিছিয়ে তৃণমূল। কিন্তু মন্ত্রীর বাড়ির দোরগোড়ায় বিক্ষোভ, রাজ্যে এই প্রথম। ফলে শাসকদলও বিষয়টিকে ভাল ভাবে নেয়নি। তবে শনিবার ধৃত দুই বিজেপি নেতাকে কোর্টে তোলার সময় একপ্রস্থ হট্টগোল হবে বলেই মনে করছেন অনেকে।

Comments are closed.