শনিবার, সেপ্টেম্বর ২১

বিয়ের প্রস্তাবে না, জনপ্রিয় রিয়্যালিটি শো’য়ের শিল্পীর মুখে অ্যাসিড ছুড়ল যুবক

দ্য ওয়াল ব্যুরো: প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তরুণী। পেশায় তিনি একজন জনপ্রিয় নৃত্যশিল্পী। তাই রাগে তরুণীর মুখে অ্যাসিড ছুড়ে মারল যুবক। ইন্দোরের বানগঙ্গা এলাকায় ঘটনাটি ঘটে মঙ্গলবার দুপুরে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রিয়্যালিটি শো-এর বেশ চেনা মুখ রূপালি নিরাপুরে। বয়স বছর কুড়ি। তাঁর ডান্স পারফরম্যান্স জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতেও। লোকনৃত্যেও পটু তিনি। গত মঙ্গলবার দুপুরে ইন্দোরে তাঁর নিজের বাড়ি থেকে বেরিয়ে বাসস্ট্যান্টে দাঁড়িয়ে ছিলেন রূপালি। ওই দিনই একটি কনসার্টে যোগ দিতে তাঁর আমেরিকা যাওয়ার কথা ছিল। সেই সময়ই তাঁর দিকে অ্যাসিড ছুড়ে এক যুবক।

মুখে অ্যাসিডের ক্ষত তৈরি না হলেও তাঁর চোখের কর্নিয়ায় অ্যাসিডের ছিটে লেগেছে। ফলে দৃষ্টিশক্তি ঝাপসা হয়ে গেছে তরুণীর। স্থানীয় একটি হাসপাতালে বর্তমানে তিনি চিকিৎসাধীন। ডাক্তারেরা জানিয়েছেন, অ্যাসিড পড়ে তাঁর চোখের দৃষ্টি প্রায় ২৫ শতাংশ কমে গেছে। ক্ষতিগ্রস্ত কর্নিয়াও।

ধৃত যুবক মহেন্দ্র ওরফে মনু

ঘটনার পরেই থানায় অভিযোগ দায়ের করেছেন রূপালির বাবা বসন্ত নিরাপুরে। পুলিশ আধিকারিক প্রশান্ত চৌবে জানিয়েছেন, অভিযুক্ত যুবকের নাম মহেন্দ্র ওরফে মনু সেন। রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে মনুকে সনাক্ত করে পুলিশ। ফুটেজে দেখা গেছে, ঘটনার দিন দুপুর সাড়ে ১২টা নাগাদ রূপালি বাড়ি থেকে বেরিয়ে বাস স্ট্যান্ডে এসে দাঁড়ায়। আগে থেকেই তাঁর বাড়ির বাইরে দাঁড়িয়েছিল এক যুবক। পরনে মাথা ও মুখ ঢাকা পোশাক। হাতে একটি গ্লাসের মতো জিনিস। রূপালির পিছু নিয়ে বাস স্ট্যান্ড অবধি আসে সে। আচমকাই তরুণীর সামনে চলে এসে গ্লাসের থেকে তরলের মতো জিনিস ছুঁড়ে মারে তাঁর মুখে।

পুলিশ জানিয়েছে, রূপালির ডান্স ক্লাসেরই এক সদস্য মনু। অনেকদিন ধরেই সে রূপালিকে প্রেমের প্রস্তাব দিচ্ছিল। তরুণী মানা করলেও শোনেনি। দিন কয়েক আগে ফের বিয়ের প্রস্তাব দেয় সে রূপালিকে। পুলিশ জানিয়েছে, প্রেমে ব্যর্থ হয়ে রাগের কারণেই এই ঘটনা ঘটিয়েছে সে।

Comments are closed.