সোমবার, আগস্ট ১৯

সাইকেল রাখা নিয়ে দু দল ছাত্রের মারপিটে রণক্ষেত্র স্কুল, নামল র‍্যাফও

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া : সাইকেল রাখা নিয়ে ক্লাস ইলেভেন ও ক্লাস টুয়েলভের ছাত্রদের মধ্যে  গন্ডগোল। আর তারই জেরে উত্তাল হল স্কুল। এমনকী নামাতে হল র‍্যাফও।

বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ উলুবেড়িয়ার গঙ্গারামপুর হাইস্কুলে কে কোথায় সাইকেল রাখবে তা নিয়ে গন্ডগোল বাধে ক্লাস ইলেভেন ও ক্লাস টুয়েলভের ছাত্রদের মধ্যে। স্কুলের শিক্ষকরা এসে তখনকার মতো তা মিটিয়ে দেয়। অভিযোগ, এই ঘটনারই জেরে দুপুরবেলা টিফিনের সময় ক্লাস ইলেভেনের কিছু ছেলে বহিরাগতদের নিয়ে এসে ক্লাস টুয়েলভের ছাত্রদের মারধর করে। মারে জখম হয় স্কুলের চার পাঁচজন ছাত্র। তারপরেই উত্তপ্ত হয়ে ওঠে স্কুলের পরিস্থিতি। বিশাল পুলিশবাহিনী গিয়েও অবস্থা সামাল দিতে নাজেহাল হয়। নামানো হয় র‍্যাফ।

স্কুলের প্রধানশিক্ষক শ্রীচরণ দাস বলেন, “সকালবেলা স্কুলের ছাত্রদের মধ্যে অশান্তি হলে আমরাই পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছিলাম। তখনও পুলিশ ডাকার দরকার হয়নি। কিন্তু সেই ঘটনাকে ঘিরে দুপুরে ফের অশান্তি বাধায় কিছু ছাত্র। বহিরাগতদের নিয়ে এসে স্কুলের ছাত্রদের মারধর করে। চার পাঁচজন গুরুতর জখম হয়।” তিনি জানান, অভিভাবকরা খবর পেয়ে স্কুলে চলে আসেন। স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যরাও স্কুলে ছুটে আসেন। কিন্তু অবস্থা সামাল দেওয়া যায়নি। তারপরেই পুলিশ ডাকা হয়।

এখনও স্কুলের সামনের পরিস্থিতি থমথমে। স্কুল পরিচালন কমিটি ও পুলিশের সঙ্গে বৈঠক করেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন স্কুলের প্রধানশিক্ষক।

Comments are closed.