শুক্রবার, ডিসেম্বর ৬
TheWall
TheWall

নিহত সহকর্মীর পরিবারের পাশে দাঁড়ালেন সন্দেশখালির ভিলেজ পুলিশরা

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা : দুষ্কৃতীদের গুলিতে নিহত সন্দেশখালি থানার ভিলেজ পুলিশ বিশ্বজিৎ মাইতির পরিবারের পাশে দাঁড়ালেন তাঁর সহকর্মীরা। নিজেদের বেতন থেকে এক লক্ষ টাকা তাঁরা তুলে দিলেন বিশ্বজিতের বাবা-মায়ের হাতে।

পয়লা নভেম্বর রাতে সন্দেশখালির খুলনা গ্রামের আতাপুর ফেরিঘাটের কাছে তল্লাশি অভিযান চালাতে গিয়েছিল পুলিশ। তখন পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুষ্কৃতীরা। বোমাও ছোড়ে। বোমা-গুলিতে জখম হন সাব ইনস্পেক্টর অরিন্দম হালদার, ভিলেজ পুলিশ বিশ্বজিৎ মাইতি ও সিভিক ভলান্টিয়ার বাবুসোনা সিংহ। পরের দিন বিকেলে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় বিশ্বজিতের। ডাক্তাররা জানান, হৃদপিন্ডের আয়োটা ছিঁড়ে যাওয়ার প্রচুর রক্তক্ষরণ হয় তাঁর। তাই শেষপর্ষন্ত আর বাঁচানো যায়নি তাঁকে।

রবিবার সন্দেশখালি থানার তিনশো জন সিভিক ভলান্টিয়ার ও সাতজন ভিলেজ পুলিস তাদের বেতন থেকে টাকা তুলে মোট এক লাখ টাকা তুলে দেন বিশ্বজিতের বাবা গৌর মাইতি ও মা প্রতিমা মাইতি হাতে। সন্দেশখালি থানার আইসি সিদ্ধার্থ মণ্ডলের হাত দিয়ে আজ এই এক লক্ষ টাকা তুলে দেওয়া হয় বিশ্বজিতের বাবা মায়ের হাতে। আগামীদিনেও এই পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তাঁরা।

 

Comments are closed.