শুক্রবার, ডিসেম্বর ৬
TheWall
TheWall

স্ত্রীর প্রেমিকের কোপে জখম ব্যক্তি, অভিযুক্তের বাড়িতে আগুন

দ্য ওয়াল ব্যুরো, উত্তর দিনাজপুর: স্ত্রীর পরকীয়ায় বাধা দিয়ে অস্ত্রের আঘাতে জখম হলেন স্বামী। স্ত্রীর প্রেমিকই তাঁর উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় বলে অভিযোগ। ঘটনা জানাজানি হতেই গ্রামবাসীরা একজোট হয়ে পুলিশের সামনেই অভিযুক্তের বাড়ি ভাঙচুর চালায়। এই ঘটনা ঘিরে রবিবার সকাল থেকেই তেতে ওঠে রায়গঞ্জের বিরঘই।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে নিজের স্ত্রীর সঙ্গে অভিযুক্ত অজিত মণ্ডলকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পান বিরঘই গ্রামের বাসিন্দা ওই ব্যক্তি। প্রতিবাদ করায় অজিত ধারালো অস্ত্র দিয়ে তাঁর মাথায় আঘাত করে। বাধা দিতে এসে ধারালো অস্ত্রের আঘাতে জখম হন ওই ব্যক্তির দাদাও। তাঁদের চিৎকার শুনে পড়শিরা ছুটে এলে পালিয়ে যায় অজিত। আহত দু’জনকে রায়গঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরপরেই গ্রামবাসীরা একজোট হয়ে অজিতের বাড়িতে ভাঙচুর শুরু করে। উত্তাল হয়ে ওঠে এলাকা। অভিযুক্তের বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশ। আসে দমকলও। কিন্তু তাদের সামনেই চলে তাণ্ডব। পরে বড় পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে অবস্থা সামাল দেয়।

গ্রামবাসীরা জানান, খুবই ভদ্র ও গোবেচেরা বলেই এলাকায় পরিচিত ওই মহিলার স্বামী। বারবার তিনি বারণ করার পরেও অজিতের সঙ্গে সম্পর্ক রেখেছিল তাঁর স্ত্রী। এ দিন তাঁদের ঘনিষ্ঠতা দেখে ফেলে প্রতিবাদ করে ফেলাতেই এমন ঘটনা।

অভিযুক্ত অজিত মণ্ডলকে আটক করেছে রায়গঞ্জ থানার পুলিশ। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে।

Comments are closed.