শনিবার, ডিসেম্বর ১৪
TheWall
TheWall

তৃণমূলের মিছিল ঘিরে অশান্ত মাথাভাঙা, পুলিশের গাড়ি ভাঙচুর, মারে জখম থানার আইসি

দ্য ওয়াল ব্যুরো, কোচবিহার : তৃণমূলের মিছিল ঘিরে উত্তপ্ত হয়ে উঠল মাথাভাঙা। পুলিশসূত্রে জানা গেছে, বারবার অশান্তির জেরে এই মুহূর্তে কোনও রাজনৈতিক দলকেই মিছিল করার অনুমতি দেওয়া হচ্ছে না। তাই মঙ্গলবার দুপুরে তৃণমূল মিছিল শুরু করতেই বাধা দেয় পুলিশ। আর তারই জেরে রণক্ষেত্র হয়ে ওঠে গোটা এলাকা। পুলিশকে লক্ষ্য করে বোমা মারা হয় বলে অভিযোগ।

সংঘর্ষ চলাকালীন পুলিশের বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর হয়। ইটের ঘায়ে জখম হয়েছেন মাথাভাঙা থানার আইসি সহ বেশ কয়েকজন পুলিশ কর্মী। ঘটনাস্থল থেকে বেশ কয়েক ব্যাগ বোমা উদ্ধার হয়েছে বলে পুলিশের দাবি।

স্থানীয় মানুষ জানাচ্ছেন, পুজোর আগে মিটিং-মিছিল যাতে না হয় তার জন্য প্রশাসনের কাছে আবেদন জানিয়েছিলেন তাঁরা। কারণ মিটিং মিছিল হলেই অশান্তি, আর তার জেরে মার খায় পুজোর বাজার। এরপরেই মিছিল করার অনুমতি দেওয়া হচ্ছিল না কোনও রাজনৈতিক দলকে।

আজ মাথাভাঙার নয়ারহাট থানা এলাকায় মিছিলের ডাক দিয়েছিল তৃণমূল। খবর পেয়ে পুলিশ গিয়ে বাধা দিতেই শুরু হয়ে যায় গণ্ডগোল। সংঘর্ষ, বোমাবাজি, পুলিশের গাড়ি ভাঙচুর। অবস্থা সামাল দিতে ছুটে আসে অন্য থানা এলাকার পুলিশও। তৃণমূলের স্থানীয় নেতৃত্ব এ ব্যাপারে মুখ খোলেননি।

Comments are closed.