রবিবার, জানুয়ারি ১৯
TheWall
TheWall

নবীন বরণে চটুল গানের সঙ্গে পড়ুয়াদের নাচের ভিডিও ভাইরাল, বর্ধমানের স্কুলে

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো, বর্ধমান : কলেজের নবীন-বরণে উদ্দাম নাচের ছবি ভাইরাল হয়ে এত দিন খবরের শিরোনাম হয়েছে। এ বার নবীন-বরণ স্কুলে। আর সেখানেও চটুল হিন্দি গানের সঙ্গে ছাত্র ছাত্রীদের উদ্দাম নাচ। ভিডিও ভাইরাল হতেই সমালোচনার ঝড় শিক্ষামহলে।

ছবি দেখে প্রাথমিক ধারণা হয় পাড়ার কোনও ক্লাবের জলসা। কিন্তু ভুল ভাঙে অচিরেই। পাড়া বা ক্লাবের ফাংশন নয়, গানের সঙ্গে উদ্দাম নাচ চলছে স্কুলের অনুষ্ঠানে। পূর্ব বর্ধমানের গলসি উচ্চ বিদ্যালয়ের নবীন-বরণ অনুষ্ঠানে নাচের বাহার দেখে স্তব্ধ স্কুলের প্রাক্তনীরাও।

গত শুক্রবার এই স্কুলে নবীন-বরণ অনুষ্ঠান ছিল। প্রথমদিকে স্কুলের রীতি ও ঐতিহ্য মেনে চলছিল অনুষ্ঠান। তাল কাটে শেষের দিকে। হিন্দি গানের সঙ্গে শুরু হয় উদ্দাম নাচ। এই নাচের ছবি বাইরে আসতেই সমালোচনার মুখে পড়েন স্কুল কর্তৃপক্ষ।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুখেন সাহা বলেন, “স্কুলে এমন ঘটনা কখনই কাম্য নয়। আসলে অনুষ্ঠানের শেষের দিকে আবেগে ভেসে গিয়ে এমন কাণ্ড ঘটেছে। ভবিষ্যতে বিষয়টা নিয়ে সতর্ক থাকবো আমরা।”

জেলা বিদ্যালয় পরিদর্শক (মাধ্যমিক), শ্রীধর প্রামাণিককে জিজ্ঞাসা করা হলে বিষয়টি তাঁর জানা নেই বলে এড়িয়ে যান। তবে নাচের ছবি প্রকাশ্য আসতেই ক্ষোভ উগড়ে দেন স্কুলের প্রাক্তনীরা।

 

Share.

Comments are closed.